logo
আপডেট : ১০ এপ্রিল, ২০২২ ১৪:১৭
বোতল চৌধুরীর জামিন নামঞ্জুর 
আদালত প্রতিবেদক

বোতল চৌধুরীর জামিন নামঞ্জুর 

আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী -(ফাইল ফটো)

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর মাদক মামলায় জামিনের আবেদন নাকচ করেছেন আদালত। 
 
রোববার (১০ এপ্রিল) ঢাকার মহানগর হাকিম বেগম শান্তা আক্তারের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।
 
এদিন আশিষ রায় চৌধুরীর পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী সেলিম আশরাফ চৌধুরী।
 
জামিন শুনানিতে এ আইনজীবী বলেন, ‘তিনি সম্পূর্ণ নির্দোষ। তার বিরুদ্ধে এজাহারে যা বলা হয়েছে তা মিথ্যা, বানোয়াট। তার কাছ থেকে কোনো মাদক উদ্ধার করা হয়নি।
 
তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে বৈধ মাদক সেবনকারী। আগামি ৩০ জুন পর্যন্ত তার মাদক সেবনের বৈধতা আছে। হয়রানী করতে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।
 
তার জামিনের প্রার্থণা করছি। জামিন দিলে তিনি পলাতক হবেন।’ রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।
 
উভয়পক্ষের শুনানি শেষে বোতল চৌধুরীর জামিন নাকচ করেছেন। রাষ্ট্রপক্ষের স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এ তথ্য ভোরের আকাশকে জানান। 
 
এর আগে ৭ এপ্রিল গুলশান থানা পুলিশ আশিষ রায়কে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে।
 
তার আইনজীবী জামিন আবেদন করে শুনানির জন্য ১০ এপ্রিল রাখার আবেদন করেন। আদালত তাকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য (রোববার) ১০ এপ্রিল তারিখ ধার্য করেন। 
 
৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম। 
 
এর আগে গত ৫ এপ্রিল রাতে র‍্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রেপ্তার করে।
 
এ সময় উদ্ধার করা হয় ২২ বোতল বিদেশি মদ, ১৪ বোতল সোডা ওয়াটার, একটি আইপ্যাড, ১৬টি বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড, দুটি আইফোন ও নগদ দুই লাখ টাকা।