logo
আপডেট : ১১ এপ্রিল, ২০২২ ১৫:২৮
ধস্তাধস্তিতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুর অভিযোগ
রাজশাহী ব্যুরো

ধস্তাধস্তিতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুর অভিযোগ

সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজামুল ইসলাম খান

রাজশাহীতে শিশুদের মধ্যে বিবাদের জেরে ধস্তাধস্তিতে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজামুল ইসলাম খান ওরফে অথেলের (৬২) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার বিকালে রাজশাহী নগরীর রাজারহাতা এলাকায় এ ঘটনা ঘটে।

নিজামুল রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ছিলেন।

নিজামুলের স্ত্রী হাসনাহেনা জানান, তার সাত বছরের ছেলে নাজমুল ইসলাম খান অপূর্বকে কয়েকদিন আগে মারধর করে প্রতিবেশি হ্যাপি নামে সমবয়সী আরেক শিশু।

রোববার বিকেলে নিজামুল বাড়ির সামনে তার মুদি দোকানে বসেছিলেন। তখন হ্যাপি সেদিক দিয়ে যাওয়ার সময় নিজামুল তাকে ডেকে ছেলের মারধরের বিষয়ে জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে হ্যাপি। পরে একপর্যায়ে দুজনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।

হাসনাহেনার দাবি, হ্যাপি তার স্বামীকে রাস্তায় ফেলে বুকের ওপর চড়ে বসেন এবং মারধর করেন। পরে স্থানীয়রা তাকে থামালে অভিযুক্ত হ্যাপি গিয়ে হাসপাতালে ভর্তি হয়। আর তার স্বামীকে বাড়ির সামনের রাস্তা থেকে তুলে এনে হাসনাহেনার পার্লারের ভেতর নেওয়া হয়। এরমধ্যেই তিনি মারা যান।

হাসনাহেনা জানান, এ ব্যাপারে তার শ্বশুর হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘আমরা গিয়ে পার্লারের ভেতর নিজামুলের মৃতদেহ পেয়েছি ।পরিবারের অভিযোগ থাকায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।’

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।