logo
আপডেট : ১৪ এপ্রিল, ২০২২ ০০:০০
ঈদ নাটক পরিচালনায় মিলন

ঈদ নাটক পরিচালনায় মিলন

টিমের সঙ্গে অভিনেতা ও পরিচালক আনিসুর রহমান মিলন

‘মানুষ সবচেয়ে বড়। ভালোবাসা তৈরি হয় মানুষে-মানুষে। ধর্ম, বর্ণ, গোত্র দিয়ে ভালোবাসা হয় না।’ এমন বিষয়বস্তু নিয়ে ঈদের নাটক নির্মাণ করলেন অভিনেতা ও নির্মাতা আনিসুর রহমান মিলন। নাম ‘এই তুমি সেই তুমি’।
অভিনয়ের পাশাপাশি বহুদিন ধরে নাটক পরিচালনা করছেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় মুখ আনিসুর রহমান মিলন।

তারই ধারাবাহিকতায় তিনি নাটকটি নির্মাণ করলেন। মিলন জানান, থ্রিলার ও রোমান্টিক গল্পে নাটকটি নির্মিত হয়েছে। এই নাটকের গল্প এবং চিত্রনাট্যও লিখেছেন মিলন। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, শাহনাজ মায়া, মাহমুদুল ইসলাম মিঠু, অবিদ রেহান, শারমিন সুলতানা শর্মী, নূপুর ও জারা মনি।


মিলন বলেন, ‘এই নাটকে একটি প্রেমের গল্প বলতে চেয়েছি। তার জন্য দুটি মানুষকে আলাদা করতে হয়েছে। যাদের ধর্ম আলাদা। তবে এখানে কারও ধর্মকে আঘাত করিনি। ভালোবাসাকেও ছোট করিনি। গল্পে চমক আছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’


এই অভিনেতা ও পরিচালক আরো জানান, ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি আরটিভিতে প্রচার হবে। এদিকে, নাটকের পাশাপাশি অটিস্টিক শিশুদের নিয়ে সিনেমা নির্মাণ করার ঘোষণা দিয়েছেন মিলন। এরই মধ্যে সিনেমাটির প্রস্তুতি পর্ব শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে ঈদের পর শুটিং শুরু করবেন বলে জানান তিনি।

নিজের অভিনীত কাজের ক্ষেত্রে বর্তমানে মিলনের হাতে রয়েছে ‘মায়া’ ও ‘চাঁদনী’ নামের সিনেমা দুটি। এছাড়া হাতে রয়েছে ওয়েব ফিল্ম ‘আলপিন’ ও ‘পর্দার আড়ালে’। সর্বশেষ মিলন অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাফিয়া’। সেখানে প্রশংসিত হয়েছে তার অভিনয়।