logo
আপডেট : ১৯ এপ্রিল, ২০২২ ০১:০০
কিউরিয়াসের ঈদ ফ্যাশন শো ও প্রদর্শনী

কিউরিয়াসের ঈদ ফ্যাশন শো ও প্রদর্শনী

দেশের নবীন লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াসে তাদের নতুন ঈদ কালেকশন নিয়ে অনুষ্ঠিত হলো মনোজ্ঞ ফ্যাশন শো। একই সঙ্গে আর্ট অফ গিফট ও ওয়াজিদ আলী শাহ পাঞ্জাবি কালেকশন নিয়ে বিশেষ প্রদর্শনী।

গত রোববার বনানীর কিউরিয়াসের ফ্ল্যাগশিপ আউটলেটের গ্যালারি কিউতে বিকেলে বিশেষ প্রদর্শনীর উন্মোচন করেন ডেকো লিগ্যাসি গ্রুপের চেয়ারম্যান এম শাহাদাত হোসেন কিরণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিউরিয়াস লাইফস্টাইলের চেয়ারপারসন নিলুফার হোসেন।

কিউরিয়াস ডিজাইন টিমের সৃজন ভাবনায় তৈরির এসব পণ্য নিয়ে আয়োজিত প্রদর্শনীটি কিউরেটিং করেছেন প্রখ্যাত ডিজাইনার চন্দ্র শেখর সাহা। আর সন্ধ্যার পরই শুরু হয় ফ্যাশন শো। যেখানে ঈদের সর্বশেষ ও এক্সক্লুসিভ কালেকশন শোকেস করে কিউরিয়াস।

এবারের ঈদে বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ৭শ নতুন ডিজাইনের পোশাক এনেছে ব্র্যান্ডটি। আর্ট অফ গিফট ক্যাটাগরিতে ফেলে দেওয়া কাঠ এবং বৃক্ষের শরীর থেকে তৈরি হয়েছে নানা পণ্য। মোট চার ধরনের উপকরণ থেকে ৫৫টি পণ্য এই বিভাগে প্রদর্শিত হয়েছে এখানে। এ ছাড়াও প্রদর্শিত হয় পাঞ্জাবি।


তৈরি করা হয়েছে অনবদ্য টুপি কালেকশন। সূক্ষ্মতর সুতি, সিল্ক এবং এন্ডিসিল্ক থেকে মোট চারটি কালেকশানের বৈচিত্র্যময় রঙ এই সেকশনে প্রদর্শিত হচ্ছে। কিউরিয়াস এবারের এই ঈদ প্রদর্শনীতে আরো নিয়ে এসেছে কম্বো কালেকশান।

শাড়ির সঙ্গে গয়না মিলিয়ে রয়েছে জুতা বা স্যান্ডেল, ম্যাচিং হ্যান্ডব্যাগ, ম্যাচিং গয়না ও ব্লাউস যে কোনো নারীর আভিজাত্যের প্রকাশ ঘটাবে আবশ্যিকভাবে। এ ধরনের ৪টি কনসেপ্ট এখানে প্রদর্শিত হচ্ছে। প্রদর্শনী চলবে ঈদের আগের দিন পর্যন্ত।


ফ্যাশন শোয়ে উপস্থাপিত হয় কিউরিয়াসের দৃষ্টিনন্দন ঈদ সংগ্রহ। দেশীয় ঐতিহ্যবাহী সংগ্রহের পাশাপাশি কিউরিয়াসের এই ঈদে রয়েছে বিশেষ ও আকর্ষণীয় ওয়েস্টার্ন কালেকশন। এই সংগ্রহের পোশাকও স্টাইলিশ আর আরামদায়ক।

ভারি এম্ব্রয়ডারি আর সূচিকর্মের সঙ্গে প্রিন্টের সংযোগে তৈরি লংটপ আর জাম্পাসুট এই কালেকশনের বিশেষ আকর্ষণ। কেবল পোশাকই নয়, বরং কিউরিয়াসে রয়েছে সমাসময়িক নকশার হোম ডেকর আইটেমের ব্যপক সমাহার। বিস্তারিত :www.qriusbd.com