logo
আপডেট : ১৮ এপ্রিল, ২০২২ ১৫:৩১
পিকআপ ভ্যান-ট্রাকের সংঘর্ষ, দুই গরু ব্যবসায়ী নিহত
সাতক্ষীরা প্রতিনিধি

পিকআপ ভ্যান-ট্রাকের সংঘর্ষ, দুই গরু ব্যবসায়ী নিহত

সাতক্ষীরার পাটকেলঘাটায় পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোরে সাতক্ষীরা-খুলনা সড়কের কুমিরা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামের আহসানউল্লাহর ছেলে ইয়াসিন আলী (৩০) ও আগরদাঁড়ি ইউনিয়নের আগরদাঁড়ি গ্রামের কোমরউদ্দিন সরদারের ছেলে লাল্টু সরদার (২৮)। তারা পেশায় গরুর ব্যবসায়ী।

সদর উপজেলার শিবপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, ইয়াসিন আলী ও লাল্টু সরদার পিকআপ ভ্যানে চড়ে বাগেরহাট জেলার ফকিরহাটে গরু কিনতে যাচ্ছিলেন।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, কুমিরা বাসস্ট্যান্ডে বাগেরহাটগামী পিকআপ ভ্যানের সঙ্গে সাতক্ষীরাগামী একটি বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন ইয়াসিন ও লাল্টু।

পরে স্থানীয়রা ইয়াসিন আলীকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও লাল্টুকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিন আলী দুপুর একটার দিকে ও লাল্টু দুপুর দেড়টার দিকে মারা যান।