logo
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২ ০১:০৫
নতুন সূত্র নিয়ে আইজ্যাক লিটন

নতুন সূত্র নিয়ে আইজ্যাক লিটন

বিজ্ঞানী আইজ্যাক নিউটন আবিষ্কার করেছিলেন মধ্যাকর্ষণ সূত্র। তাকে তো আমরা সবাই চিনি। এবার শহরে অদ্ভুত বিজ্ঞানী ‘আইজ্যাক লিটন’ এসেছেন নতুন এক সূত্র নিয়ে! ইনি কি পাগল? নাকি নতুন কোনো ঘটনার সূত্রপাত করবে তার এই সূত্র!


আসছে জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মোশাররফ করিম এবং অর্চিতা স্পর্শিয়া অভিনীত বিঞ্জ অরিজিনাল ওয়েব সিরিজ ‘আইজ্যাক লিটন’। আগামী ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত স্রোতের বিপরীতে হাঁটা মানুষের গল্পটি চিত্রায়ণ করেছেন পরিচালক আশরাফুজ্জামান। যার প্রথম ঝলক হিসেবে গত রবিবার (২৪ এপ্রিল) ট্রেইলার মুক্তি দেওয়া হয়।


ট্রেইলারে আইজ্যাক লিটনকে বলতে দেখা যায়, ‘পৃথিবীতে এমন কিছু মেয়ে আছে, যাদের দেখে মনে হয়, ভালোবাসিটাসি না বলে সরাসরি বলে ফেলি, চলো বিয়ে করে ফেলি।’ এ রকম ডায়লগসহ নানা চমক নিয়ে ট্রেইলারটি ইতিমধ্যে নেটিজেনদের নজর কেড়েছে। এ বিষয়ে বিঞ্জ এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান বলেন, ‘আইজ্যাক লিটন গতানুগতিক ধারার বাইরের গল্প।

এই ওয়েব সিরিজটিতে দর্শক অনেককিছুই দেখতে পাবেন। বিশেষ করে, শ্রোতের বিপরীতে গিয়ে কেউ নতুন কোনো উদ্যোগ নিলে কি কি প্রতিবন্ধকতার শিকার হন সেটিও ভালোভাবেই তুলে ধরা হয়েছে।’ এটির প্রচারও ইতিমধ্যে চোখে পড়েছে সবার। বিশেষ করে প্রধান প্রধান শিল্পীদের রাস্তায় রাস্তায় ইফতার বিতরণ।

সে প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের কাছে মনে হয়েছে বাংলাদেশের কনটেন্ট ভালো হলেও প্রকৃত মার্কেটিংয়ের অভাবে দর্শকপ্রিয়তা পায় না। সে লক্ষ্যে আমরা চেষ্টা করছি ভালো এবং আনকমন কিছু করতে।’ ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন আজিজুল হাকিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, সমু চৌধুরি, নরেশ ভূঁইয়া, সাবেরী আলম, মাজনুন মিজান, ঝুনা চৌধুরী, হিমে হাফিজ, আনন্দ খালেদ, শফিক খান দিলু, সেকেন্দার প্রমুখ।