logo
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২ ২১:০৮
ফের চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি

ফের চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি

এম এস ধোনি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে আবার নাটকীয় সিদ্ধান্ত নিলো চেন্নাই সুপার কিংস। ব্যর্থতার দায় নিয়ে নেতৃত্ব ছেড়েছেন রবীন্দ্র জাদেজা। ফলে ফের দায়িত্ব পেলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।
শনিবার (৩০ এপ্রিল) চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ওয়েবসাইটে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

এম এস ধোনিই এতদিন দলটির নেতৃত্বে ছিলেন। এ মৌসুম শুরুর ঠিক দিন কয়েক আগে তিনি দায়িত্ব ছেড়ে দেন। তখন গুঞ্জন ওঠে ক্যারিয়ারের শেষের দিকে ধোনি আর এ দায়িত্ব নিজের কাঁধে টানতে চাইছেন না। ফলে নতুন নেতৃত্বের জন্য জাদেজাকেই বেছে নিয়েছিল চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। তবে মাঠের পারফরম্যান্সে সীমাহীন ব্যর্থতা ও নেতৃত্বে সঠিক সিদ্ধান্ত না নিতে পারায় আট ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পায় আগেরবারের চ্যাম্পিয়ন দলটি। ফলে শেষ চারে যাওয়ার পথ তাদের এখন অনেক ‘যদি’ ‘কিন্তু’র ওপরে নির্ভর করছে। চার পয়েন্ট নিয়ে তালিকায় তাদের স্থান এখন নবম।

এমন পরিস্থিতিতেই সাবেক অধিনায়কের দিকে আবার হাত বাড়িয়ে সাহায্য চাইলো সিএসকে কর্তৃপক্ষ।


চেন্নাইয়ের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, নিজের খেলায় আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেন জাদেজা। ধোনি সেই দায়িত্ব নিতে রাজি হয়েছেন। ফলে রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ফের টস করতে নামতে দেখা যাবে চার বারের আইপিএল-জয়ী অধিনায়ককেই। সূত্র: আনন্দবাজার পত্রিকা