logo
আপডেট : ৪ মে, ২০২২ ১৬:৪১
নীলফামারীতে পৃথক ঘটনায় তিন শিশুর লাশ উদ্ধার
নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে পৃথক ঘটনায় তিন শিশুর লাশ উদ্ধার

নীলফামারীর ডিমলা উপজেলায় পানিতে ডুবে দুই শিশু ও অটোরিকশার চাপায় এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে ও রাতে দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত শিশুরা হলো- জেলার ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের উত্তর মটুকপুর গ্রামের সহিদুল ইসলামের ছেলে মামুন ইসলাম (৫), ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের ফজলুল ইসলামের দুই বছরের ছেলে ফাহিম ইসলাম ও পাথরখুরা গ্রামের মিঠু ইসলামের মেয়ে মাসুমা আক্তার (৪)।

নিহত মামুনের চাচা সাহিন জানান, রাতে সইল্লার ঘাট এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি অটোরিকশা মামুনকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। মামুন ডোমার উপজেলার উত্তর মটুকপুর গ্রামের মো. সহিদুল ইসলাম রঞ্জুর ছেলে।

অপরদিকে মঙ্গলবার বিকেলে উত্তর তিতপাড়া গ্রামের ফজলুল হকের দুই বছরের শিশু সন্তান ফাহিম বাড়ির উঠোনে খেলছিল। এ সময় উঠোনের পাশে পানির খালে সে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে ডিমলার পাথরখুরা গ্রামের মিঠু ইসলামের চার বছর বয়সী মেয়ে মাসুমা আক্তার বিকেলে খেলা করার সময় একপর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা। ঈদের দিনেই তিন শিশুর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিশ্বদেব রায় তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কোনো অভিযোগ না থাকায় পরিবারগুলোকে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’