logo
আপডেট : ১২ মে, ২০২২ ২১:৪৬
রূপগঞ্জে রড মিলে দগ্ধ হয়ে আহত দুই ভাইয়ের মৃত্যু
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে রড মিলে দগ্ধ হয়ে আহত দুই ভাইয়ের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি রড তৈরির কারখানায় কর্মরত অবস্থায় দগ্ধ দুই শ্রমিকের মুত্যু হয়েছে। বৃহস্পতিবার ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসারত অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত শ্রমিকরা হলেন- নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চামুরকান্দি এলাকার আবদুল করিমের ছেলে নাজমুল (২৭) ও শামীম (৩২)। তারা দুইজন আপন ভাই।

জানা যায়, গত ৮ মে রোববার রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় অবস্থিত ফ্রেশ স্টিল এন্ড রি-রোলিং মিলস নামে একটি রড তৈরির কারখানায় জেনারেটর সার্ভিসিং করার সময় বৈদ্যুতিক শক র্সাকিটে বিস্ফোরণ ঘটে। এ সময় দুই ভাই নাজমুল, শামীম ও অপর শ্রমিক বাশার দগ্ধ হন।

গুরুতর আহত অবস্থায় তাদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে বৃহস্পতিবার দুই ভাই নাজমুল ও শামীম মারা যান। এছাড়া আহত অপর শ্রমিক মো. বাশারের অবস্থা আগের থেকে ভালো বলে জানা গেছে।

এ ব্যাপারে রড মিলটির ব্যবস্থাপনা পরিবালক মো সেলিম আহমেদ জানান, দুর্ঘটনায় আহত নাজমুল ও শামীম বৃহম্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রাতে জানাযা শেষে তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। এছাড়া ফ্যাক্টরির পক্ষ থেকে পরিবারটির ক্ষতিপূরণ দিতে সর্বাত্বক সহযোগিতা করা হবে।