logo
আপডেট : ১৩ মে, ২০২২ ১৭:১০
প্রেমিককে সঙ্গে নিয়ে নিজ স্বামীকে হত্যা করেন লালবানু
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রেমিককে সঙ্গে নিয়ে নিজ স্বামীকে হত্যা করেন লালবানু

নিজের পরকীয়ার কথা জেনে যাওয়ায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামী নজরুল ইসলামকে (৬০) হত্যা করেন স্ত্রী লালবানু। পরে মরদেহ রাস্তায় ফেলে রাখেন তারা। এ ঘটনার তার স্ত্রী লালবানু ও পরকীয়া প্রেমিক শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের ব্যাপক জিজ্ঞেসাবাদ শেষে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়েছে। জিজ্ঞাসাবাদে নজরুলের স্ত্রী লালবানু তার পরকীয়া প্রেমিক শাকিলকে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছেন। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার তাদের দু'জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের এনায়েতপুর গ্ৰামে।

এর আগে গোমস্তাপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নজরুলের স্ত্রীসহ মোট ৬ জন আটক করেছিলেন। এ ঘটনায় নজরুলের ভাই সাবেক সেনা সদস্য আশরাফুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

পুলিশ জানায়, লালবানুর পরকীয়ার বিষয়টি জানতে পেরে তাকে এ ব্যাপাড়ে জড়াতে নিষেধ করেন স্বামী নজরুল। এতে তার স্ত্রী ক্ষিপ্ত হয়ে প্রেমিক শাকিলকে নিয়ে তাকে হত্যার পরিকল্পনা করে।

পরে ১০ মে গভীর রাতে নজরুলকে ঘুমের ওষুধ পান করিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে স্ত্রী লালবানু। আর এতে সাহায্য করে কথিত প্রেমিক শাকিল। পরে নজরুলের মরদেহ রহনপুর-আড্ডা সড়কের নজরপুর এলাকার রাস্তার পাশে ফেলে রেখে যায়।

পর দিন ১১ মে সকালে স্থানীয়রা নজরুলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ওইদিন মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এর আগে, গত বুধবার উপজেলার পার্বতীপুর ইউনিয়নের রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর নামক স্থানে রাস্তার পাশ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তিনি রহনপুর পৌর এলাকার ইসলামনগর মহল্লার বাসিন্দা।