logo
আপডেট : ১৬ মে, ২০২২ ১৩:৩৭
মোটরসাইকেল থেকে পড়ে যাওয়া তিনজনকে পিষ্ট করল ট্রাক
দিনাজপুর প্রতিনিধি

মোটরসাইকেল থেকে পড়ে যাওয়া তিনজনকে পিষ্ট করল ট্রাক

দিনাজপুর বিরল উপজেলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ইউপি সদস্যসহ তিন মোটসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার রাত ১২টায় উপজেলার মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরল থানার ওসি ফখরুল ইসলাম।

নিহতরা হলেন, বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের ছোট বালিহারা গ্রামের রাকিবুল ইসলাম (৪২)। তিনি আটগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য (মেম্বার)। অপর দুই মোটসাইকেল আরোহী হলেন- ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বনগা গ্রামের ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) এবং একই উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের নুহেদ আলমের ছেলে নোয়াজিম আলম (১৬)।

পুলিশ সূত্রে জানা যায়, তিনজন দুই মোটরসাইকেল নিয়ে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে ঝড়বৃষ্টি শুরু হলে বৃষ্টি থেকে বাঁচাতে তারা মোটরসাইকেলের গতি বাড়িয়ে দেন। এ সময় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে তিনজনই রাস্তায় ছিঁটকে পড়ে যায়। ঠিক একই সময় একটি ট্রাক ওই পথে গেলে তার চাকায় পিষ্ট হয় তিনজনই। এতে ঘটনা স্থলেই মারা যায় তিনজন।

ঝড় থেমে গেলে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।