logo
আপডেট : ২১ মে, ২০২২ ১৭:৫৬
৫ মাসের শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
কুড়িগ্রাম প্রতিনিধি

৫ মাসের শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের রৌমারীতে ৫ মাসের এক নবজাতক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে রোমারী থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ সময় শিশুটির মা হাফসা আকতারকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় ধান ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

মৃত শিশু ও তার মা হাফসা নতুনবন্দর এলাকার মো. সাহেব আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে প্রচণ্ড বৃষ্টি মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুর পাড়ের পূর্বপাশের ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে যায়।

পরে সেখানে শিশুটির মরদেহ ও পাশেই শিশুরটির মা হাফসাকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ, স্থানীয়রা ও পরিবারের লোকজন হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করায়।

হাফসাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ শিশুটির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে বিকেলে রৌমারী থানায় লাশটি নেওয়া হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন,'ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা অবস্থা পড়ে থাকা মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকাণ্ডের তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'