logo
আপডেট : ২৮ মে, ২০২২ ১৫:১০
জাবিসাসের সভাপতি বেলাল সম্পাদক আজাদ
জাবি প্রতিনিধি


জাবিসাসের সভাপতি বেলাল সম্পাদক আজাদ

বেলাল হোসেন; আলকামা আজাদ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদে সভাপতি পদে আজকের পত্রিকার বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে ঢাকা পোস্টের আলকামা আজাদ নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ মে) ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দুপুর ২টার দিকে এই ফলাফল ঘোষণা করেন জাবিসাস নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ৯ সদস্যের কমিটি নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরিফুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক নিউ এইজ এর শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মানবজমিন এর হিমরান হোসাইন হিমু , দপ্তর ও প্রকাশনা সম্পাদক দেশ রূপান্তর এর ফারুক হোসেন ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন নিউজ বাংলা ২৪ এর আব্দুর রাহমান সার্জিল, নিউ নেশান এর মেহেদী মামুন ও নবযুগ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবদুল মান্নান।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. বোরহান উদ্দিন এবং ইতিহাস বিভাগের অধ্যাপক আনিছা পারভিন।