logo
আপডেট : ৫ জুন, ২০২২ ১৬:৩৮
বিনামূল্যে বছরের সবচেয়ে বড় কনসার্ট

বিনামূল্যে বছরের সবচেয়ে বড় কনসার্ট

চলতি বছরের সবচেয়ে বড় ও তারকাসমৃদ্ধ কনসার্ট বসতে যাচ্ছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুরের অংশ উপলক্ষে আগামী বৃহস্পতিবার (৯ জুন) এই কনসার্টের আয়োজন করেছে কোকা-কোলা বাংলাদেশ।


আয়োজকরা জানিয়েছেন, ৯ জুন বিকেল ৪টা থেকে ‘কোক স্টুডিও বাংলা’ শিরোনামে কনসার্টটি চলবে রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত। কনসার্টির আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন গত শুক্রবার বিকেলে একটি গণমাধ্যমে জানিয়েছে, ‘কনসার্টে নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন ব্যান্ড পারফর্ম করছেন।

এ ছাড়া আরো থাকবেন কোক স্টুডিও বাংলায় পারফর্ম করা সব শিল্পী।’ গাউসুল আলম শাওন আরো জানিয়েছেন, ‘কনসার্ট উপভোগ ছাড়াও দর্শকরা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন। আর্মি স্টেডিয়ামের ২০-২৫ হাজার ধারণক্ষমতা, এতসংখ্যক দর্শকই আয়োজনটি উপভোগ করতে পারবেন।


যেভাবে পাওয়া যাবে টিকিট


ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা ১ লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে।


নিবন্ধন হলে অনলাইনে মিলবে কনসার্ট দেখার পাস। বাড়তি আর কোনো টাকা দিতে হবে না।