logo
আপডেট : ৬ জুন, ২০২২ ০০:০০
মাফিয়া টার্গেটে বলিউড তারকারা

মাফিয়া টার্গেটে বলিউড তারকারা

পাঞ্জাবি র‌্যাপার সিধু মুজ ওয়ালাকে হত্যার দায় স্বীকার করেছেন গোলডি ব্রার নামের এক গ্যাংস্টার। তিনি থাকেন কানাডায়। তবে তার সঙ্গে ঘনিষ্ঠতা আছে ভারতের তিহার কারাগারে বন্দি থাকা আরেক মাফিয়া ডন লরেন্স বিশ্নয়ের। ধারণা করা হচ্ছে, গোলডির কাছ থেকে হত্যার হুমকি আগেই পেয়েছিলেন সিধু। ‘কথামতো কাজ হয়নি’ বলে শরীরে ১৫টি বুলেট নিতে হলো সিধুকে।

 

সালমান খান


সিধুর মর্মান্তিক ঘটনার পর নিরাপত্তা বাড়ানো হয়েছে সালমান খানের। কারণ সেই একই লরেন্স বিশ্নয় হত্যার হুমকি দিয়েছিলেন সালমানকেও। রাজস্থানে কৃষ্ণসার হরিণ মামলায় সালমানকে যখন আদালতে যেতে হয়েছিল তখন পুলিশের কড়া পাহারাতেই বিশ্নয় সজোরে ঘোষণা দিয়েছিলেন, এই যোধপুরেই মরতে হবে সালমানকে।


শাহরুখ খান


২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটি মুক্তির সময় আন্ডারওয়ার্ল্ডের হুমকি পেয়েছিলেন কিং খান। ওই সময় জুহু শহরে সিনেমার প্রযোজক করিম মোরানির বাড়ির পাশে চার রাউন্ড গুলিও ছুড়েছিল সন্ত্রাসীরা। ঘটনাস্থলে পাওয়া একটি চিরকুটে লেখা ছিল ‘পরবর্তী টার্গেট হবে শাহরুখ’। পরে ওই ছবির আরো দুই তারকা বোমান ইরানি ও সোনু সুদও একই হুমকি পেয়েছিলেন।

সনু নিগম


আদুরে গলার ইনোসেন্ট সনু নিগমও বাদ পড়েননি হুমকি থেকে। ২০১৩ সালে তাকে হুমকি দিয়েছিল গ্যাংস্টাররা। তাদের দাবি ছিল সনু যেন একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করে তাদের পছন্দের আরেকটি কোম্পানির সঙ্গে চুক্তি করে।


অরিজিৎ সিং


ভারতের আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারি হুমকি দিয়েছিলেন এই সময়ের অন্যতম বলিউড কণ্ঠশিল্পী অরিজিৎকে। দাবি করেছিলেন ৫ কোটি রুপি চাঁদা। শুধু তাই নয়, পূজারি আবার অরিজিতের ভক্তও বটে! যে কারণে একটি বিশেষ কনসার্টে অরিজিৎকে তিনি বিনা-পারিশ্রমিকে গাইতেও বলেছিলেন! অবশ্য অরিজিৎ এ হুমকিকে পাত্তা দেননি একটুও। এমনকি পুলিশে অভিযোগও করেননি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া