logo
আপডেট : ৫ জুন, ২০২২ ১৮:১৬
শাকিরা-পিকে বিচ্ছেদ
ক্রীড়া ডেস্ক

শাকিরা-পিকে বিচ্ছেদ

কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা এবং বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ডর প্রায় এক যুগের সম্পর্ক অবশেষে ভেঙেই গেল। শনিবার এক যৌথ বিবৃতিতে এ সম্পর্কচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন তারা। যৌথ বিবৃতিতে তারা লিখেছেন, ‘আমরা আলাদা হয়ে যাচ্ছি, দুঃখের সঙ্গে এটা নিশ্চিত করছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা (আমাদের) গোপনীয়তার প্রতি সম্মান জানাতে অনুরোধ করছি।’

জেরার্ড পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ বিশ^কাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ^কাপে ওয়াকা ওয়াকা গান গেয়ে বিখ্যাত হয়ে গিয়েছিলেন কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। ওই একই বছর বিশ^কাপ জেতে স্পেনও। এরপর দুজনের মধ্যে সম্পর্ক গড়ায় পরিণয়ে। মূলত ২০১১ সাল থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক। মিলান এবং শাশা নামে তাদের দুটি সন্তান রয়েছে। তবে এখনো বিয়ে করেননি তারা। এমনকি বয়সও কোনো বাধা হয়ে দাঁড়ায়নি সম্পর্কে, শাকিরা অন্তত ১০ বছরের বড় পিকের চেয়ে। কিন্তু কোনো কিছুই যেখানে বাধা হয়নি, সেই সম্পর্কটা কেন এত বছর পর ভেঙে গেল? বার্সেলোনার এক সংবাদমাধ্যমের দাবি, পিকের সঙ্গে অন্য নারীর সম্পর্কের প্রমাণ পেয়েছেন শাকিরা। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত। সূত্রের খবর, বার্সেলোনায় একা থাকছেন পিকে। তার সতীর্থ রিকি পিগি এবং আরো বেশকিছু বন্ধুর সঙ্গে একাধিক নারীকে রাত তিনটা পর্যন্ত দেখা গিয়েছিল পিকেকে। আবার গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ইবিজা ভ্রমণে গিয়েছিলেন শাকিরা, পিকে তাদের সঙ্গী হননি।

বিচ্ছেদ হয়েই গেল পিকে-শাকিরার : এল পেরিওডিকোর দুই সাংবাদিক লোরেঞ্জা ভাজকুয়েজ এবং লওরা ফা খুঁজে বের করেছেন, মাত্র ২০ বছর বয়সি এক স্বর্ণকেশি তরুণীর প্রেমে মজেছেন পিকে। সেই তরুণী এখনো পড়ালেখা করছেন এবং বার্সেলোনায় একটি ইভেন্টের উপস্থাপনাও করছেন। তবে সেই স্বর্ণকেশি তরুণীর পরিচয় প্রকাশ করেনি তারা। রিপোর্টে বলা হয়েছে, পিকেকে সেই তরুণীর সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে। যার ছবিসহ প্রমাণ এখন শাকিরার হাতে। শাকিরা আপাতত গানের নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত। একটি নাচের অনুষ্ঠানের বিচারকও তিনি। পিকে বার্সেলোনার হয়ে খেলছেন ২০০৮ সাল থেকে। স্পেনের হয়েও ১০২টি ম্যাচ খেলছেন পিকে।