logo
আপডেট : ১২ জুন, ২০২২ ০০:০০
ঈদে আসছে ‘ব্যাচেলর কোরবানি’

ঈদে আসছে ‘ব্যাচেলর কোরবানি’

এই সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ধারাবাাহিকটির তৃতীয় কিস্তি শেষ হওয়ার পর দর্শকদের দাবির মুখে ফের চতুর্থ কিস্তি প্রচার হচ্ছে। নাটকটির পাশা ভাই, শুভ, কাবি হাবু ভাই ও শিমুল চরিত্রগুলো তরুণ প্রজন্মের দর্শকদের মাঝে যেন জীবন্ত হয়ে ধরা দিচ্ছে। তাই প্রতিটি পর্ব প্রচারে আসার পরই সর্বোচ্চ ভিউয়ের রেকর্ড গড়ছে।


তবে নাটকটি নিয়ে কেউ কেউ সমালোচনা করলেও থামাতে পারছে না এর দর্শকপ্রিয়তা। বিশেষ বিশেষ উৎসবে নাটকটির বিশেষ পর্বও আলাদা করে প্রচার হয়ে থাকে। গেল ঈদে রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে নির্মিত সেই পর্বের নাম ‘ব্যাচেলরস রমজান’ প্রচার হয়, যা দর্শকপ্রিয়তা পায়।


তার ধারাবাহিকতায় আগামী কোরবানির ঈদের জন্যও নির্মিত হচ্ছে ‘ব্যাচেলর কোরবানি’ নামে এই নাটকের বিশেষ পর্ব। গত ৪ জুন থেকে শুরু হয় এর শুটিং। ঢাকার নানা প্রান্তে হয় এই নাটকের শুটিং। বুধবার লালমাটিয়ায় নাটকটির শুটিং শেষ হচ্ছে বলে জানালেন এর পরিচালক কাজল আরেফিন অমি।


অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।


নাটকটির শুটিং করতে গিয়ে গরুর দৌড়ানির মুখে পড়েন অভিনেতারা। দৌড় দিতে গিয়ে পড়ে গিয়ে নাটকের কাবিলা চরিত্রে অভিনয় করা পলাশ ও হাবু ভাই চরিত্রে অভিনয় করা চাষী আলম আহত হোন।
অমি বলেন