logo
আপডেট : ১৪ জুন, ২০২২ ০০:০০
‘এলভিস’ আসছে বাংলাদেশে

‘এলভিস’ আসছে বাংলাদেশে

কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির জীবন এবং গানে তার অভূতপূর্ব খ্যাতি পাওয়ার গল্প নিয়ে সিনেমা এলভিস। রহস্যময় ম্যানেজার কর্নেল টম পার্কারের সঙ্গে তার ২০ বছরের জটিল সম্পর্কের আয়না দিয়ে দেখা হয়েছে ঘটনাগুলো।


এই পথচলার কেন্দ্রবিন্দুতে ছিলেন এলভিসের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী ব্যক্তি এলভিসের স্ত্রী প্রিসিলা প্রিসলি। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় আগামী ২৪ জুন আমেরিকাসহ সারা বিশ্বে মুক্তি পাবে নির্মাতা বাজ লারম্যান পরিচালিত এলভিস। একই দিনে সিনেমাটি বাংলাদেশে মুক্তি দেওয়ার চেষ্টা করছে স্টার সিনেপ্লেক্স।

 

কর্তৃপক্ষ গণমাধ্যমে জানিয়েছে, সিনেমাটি এখনো সেন্সরে জমা দেওয়া হয়নি। তবে তারা আশাবাদী, আন্তর্জাতিক মুক্তির দিনেই সিনেমাটি তারা দেখাতে পারবেন ঢাকার দর্শকদের। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন অস্টিন বাটলার। এলভিস প্রিসলির ম্যানেজার কর্নেল টম পার্কার চরিত্রে আছেন টম হ্যাঙ্কস। এলভিসের স্ত্রী প্রিসিলা প্রিসলি হিসেবে কাজ করেছেন অস্ট্রেলিয়ান তারকা অলিভিয়া ডিজঞ্জ।


এলভিস সিনেমাটির বায়োপিক কান চলচ্চিত্র উৎসবে এবার হৃদয় জয় করেছে। কানে হয় সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। প্রদর্শনী শেষে অতিথি ও দর্শকরা টানা ১০ মিনিট দাঁড়িয়ে অভিবাদন জানান কলাকুশলীদের।