logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৭:২৪
প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
মাগুরা প্রতিনিধি

প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মাগুরা : প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনকে স্মরণীয় করে রাখতে ৭৬০০ গাছ লাগানোর কর্মসূচি হাতে নিয়েছে মাগুরা জেলা যুবলীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় মাগুরা শহরের বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়াম এলাকায় নির্মাণাধীন শেখ কামাল আইটি পার্ক চত্বরে গাছ লাগিয়ে কর্মসূচির উদ্বোধন করেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ ও সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু।

 

এ সময় মাগুরা জেলার ৪ উপজেলার ও পৌরসভাসহ জেলার বিভিন্ন যুবলীগের ইউনিটের কমিটির নেতাকর্মীদের হাতে বৃক্ষরোপণের জন্য ফলস, বনজ ও ঔষধি গাছ তুলে দেন জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান।

 

বৃক্ষরোপণ কর্মসূচিতে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ আহাদ, সাকিব হাসান তুহিন, আশরাফ খান, যুবলীগ নেতা নাজমুল কবির উজ্জ্বল, মেহেদী হাসান মিশরসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে বৃক্ষরোপণ করেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান ও সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হামিদসহ অন্য নেতৃবৃন্দ।

 

এ ছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও আনন্দ র‌্যালির আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

ভোরের আকাশ/জেএস/