logo
আপডেট : ৩১ অক্টোবর, ২০২২ ২৩:০৯
আমরা সবাই সনাতনী সংগঠনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
নিজস্ব প্রতিবেদক

আমরা সবাই সনাতনী সংগঠনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চট্টগ্রামের বিশিষ্ট মানবিক সংগঠন আমরা সবাই সনাতনী সংগঠনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

 

 

এ উপলক্ষে আয়োজিত অনলাইন ভিত্তিক গীতা প্রতিযোগিতার বিজয়ীদের পুরষ্কার, সাংস্কৃতিক অনুষ্ঠান, শীতকালীন বস্ত্র বিতরণ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

চট্টগ্রামের পঠিয়া অন্তর্গত চক্রশালা শ্রী শ্রী বাবা লোকনাথ সেবাশ্রমে এ অনুষ্ঠান হয়।

 

বাংলাদেশ শাখার সভাপতি শ্রী দুলাল শীলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শ্রী অধির কুমার শীল ও মনি পুরোহিতের যৌথ সঞ্চালনায় মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অনুষ্টানের শুভ সূচনা করেন চক্রশালা শ্রী শ্রী লোকনাথ মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ রননাথ ব্রহ্মচারী । 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক, আমরা সবাই সনাতনী সংগঠনের বাহরাইন শাখার সাধারণ সম্পাদক, দানশীল ব্যক্তিত্ব গীতাপ্রেমী শ্রী ছোটন শীল । 

 

প্রধান বক্তা ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও মানবতাবাদী এডভোকেট শ্রী রামপদ কায়স্থগীর।  

 

ধর্মীয় আলোচনা প্রদান করেন বিশিষ্ট লেখক ও সাহিত্যেক শ্রী স্বপন কুমার বিশ্বাস।  

 

প্রাণবন্ত এই অনুষ্ঠানে চট্টগ্রামের মানবিক সংগঠন নিঃস্বার্থ নব জীবন সংগঠন কে সংবর্ধনা প্রদান করা হয়। মানবিক সংগঠনের পক্ষে সংবর্ধনা স্মারক গ্রহণ করেন শ্রী রুবেল দেব, সাধারণ সম্পাদক, কার্যকরী পরিষদ নিঃস্বার্থ নবজীবন সংগঠন। 

 

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের মহিলা সম্পাদিকা শ্রীমতী দিপ্তী শর্মা, শ্রী পাভেল বিশ্বাস, ইউপি সদস্য, কচুয়াই ইউনিয়ন পরিষদ, শ্রী যীশু শীল, সাধারণ সম্পাদক, ওঁ অখন্ড শ্রীমদভগবদগীতা সংঘ। 

 

অনুষ্ঠানে অনলাইন গীতাযোগিতায় বিজ্ঞ বিচারক শ্রী রিপন শীল, শ্রী ছোটন দাশ ও শ্রী সাজিব দেবনাথ উপস্থিত ছিলেন এবং শিক্ষার্থীদের দিক নির্দেশনা মূলক উপদেশ প্রদান করেন। 

 

প্রবাসী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমরা সবাই সনাতনী সংগঠনের অর্থ সম্পাদক শ্রী নেপাল দাশ, শ্রী রুপন কান্তি শীল যুগ্ম সাধারণ সম্পাদক (দুবাই শাখা) শ্রী মৃদুল কান্তি শীল, সহ-সভাপতি শ্রী মিশু শীল, যুগ্ম সাধারণ সম্পাদক (সৌদিয়া শাখা) শ্রী রাজীব শীল, কার্যকরী সদস্য। 

 

শ্রী ছুটন শীল, সাংস্কৃতিক সম্পাদক(কাতার শাখা) শ্রী শিবু শীল (ওমান শাখা)। বাংলাদেশ শাখার সম্মানিত সাংগঠনিক সম্পাদক শ্রী সুমন দাশ সংগঠনের কার্যপ্রণালী ও ভবিষ্যৎ পরিকল্পনা গুলো স্বাগত বক্তব্যের মধ্যে তুলে ধরেন এবং বক্তারা তাদের নিজ নিজ মূল্যবান বক্তব্য প্রদান করেন। পবিত্র শ্রীমদভগবদগীতা পাঠের মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠান সূচিত হয় এবং বিভিন্ন প্রতিভাবান শিল্পীরা ধর্মীয় গান ও ভজনের মাধ্যমে একটি মাধুকরী পরিবেশ সৃষ্টি করেন। শ্রীমদভগবদগীতা বিজয়ীদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও গ্রন্থ বিতরন, শীতার্তদের মাঝে বাহরাইন শাখার পক্ষ থেকে শীতকালীন বস্ত্র বিতরণ ও মান্যবর অতিথিদের হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতি শ্রী দুলাল শীলের সমাপনী বক্তব্য ও গীতা কুইজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘোষিত হয়।