logo
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২ ১২:৫২
মহিলা আ.লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা
নিজস্ব প্রতিবেদক

মহিলা আ.লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। আর সাধারণ সম্পাদক হয়েছেন শবনম জাহান শিলা।

 

গতকাল শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত সংগঠনের জাতীয় সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

 

বিকেল ৫টার দিকে নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর আগে মেহের আফরোজ চুমকি আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ছিলেন। আর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক হিসেবে জাহান আরার নাম ঘোষণা করা হয়েছে। চুমকি গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য।

 

এছাড়া শবনম জাহান শিলা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। এদিকে মহিলা লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি হয়েছেন শাহেদা তারেক দিপ্তি। আর সাধারণ সম্পাদক হয়েছেন হাসিনা বারী চৌধুরী। আর সাবেরা বেগমকে ঢাকা দক্ষিণের সভাপতি এবং পারুল আক্তারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

সিমিন হোসেন রিমি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য : এদিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পদে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের মেয়ে সিমিন হোসেন রিমির নাম ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহিলা আওয়ামী লীগের সম্মেলনে রিমির নাম ঘোষণা করেন তিনি। উল্লেখ্য, সিমিন হোসেন রিমি গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য।

 

ভোরের আকাশ/নি