logo
আপডেট : ৩ ডিসেম্বর, ২০২২ ১৯:১৮
ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা
নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনা সমর্থকদের  শোভাযাত্রা

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রার করেছে আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠী ।

 

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ্ মাঠ থেকে শোভাযাত্রা বের হয়।

 

সকাল থেকেই বেলা বাড়ার সাথে সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ্ মাঠে এসে সমর্থকরা পৌঁছাতে থাকেন। আকাশি-নীল জার্সিতে পুরো শহর প্রদক্ষিণ করেন।

 

ছোট-বড় পতাকায় নীল জার্সিতে এক অনিন্দ্যসুন্দর পরিবেশের সৃষ্টি হয়। চারিদিকে শুধু নীল আর নীল।

 

মিছিলের অন্যতম আয়োজক ভিপি হাসান সারোয়ার বলেন, 'আর্জেন্টিনাকে হারানোর সাধ্য কারো নেই। আমরা ম্যারাডোনার ভক্ত হয়ে মেসির আর্জেন্টিনাকে সাপোর্ট করি'।

 

কান্দিপাড়ার সুজন বলেন, 'পোলান্ডের সাথে যে খেলা খেলেছে, এভাবে খেললে বিশ্বকাপ আর্জেন্টিনা পাবে'। হাজারো সমর্থক পায়ে হেঁটে এবং মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। উল্লেখ্য গত ২৩ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিলের সমর্থকরা মোটরসাইকেলের বিশাল শোডাউন করে।

 

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, 'খেলাধুলায় সম্পৃক্ত থাকলে মাদক থেকে তরুণ প্রজন্ম দূরে থাকবে। বিশ্বকাপ আসলেই ব্রাহ্মণবাড়িয়ায় এভাবে যার যার দলকে নানাভাবে সাপোর্ট করে থাকে। বিশেষ করে ব্রাজিল- আর্জেন্টিনার ফ্যানরা একটু বেশিই করে'।

 

তবে খেলাকে কেন্দ্র করে কোনোরকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেদিকে সমর্থকদের লক্ষ্য রাখার আহ্বান জানান তিনি। সংশ্লিষ্টদের কাছ থেকে জানা যায় ফেসবুক-মেসেঞ্জারে একে অপরের সাথে যোগাযোগ করে আর্জেন্টাইন সমর্থকরা শোডাউনের সিদ্ধান্ত নেয়।

 

নেচে গেয়ে ব্যান্ড পার্টির তালে তালে বাঁশি বাজাতে বাজাতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শোভাযাত্রাটি দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান (টেংকের পাড়) গিয়ে শেষ হয়।

 

ভোরের আকাশ/নি