logo
আপডেট : ৮ ডিসেম্বর, ২০২২ ১৯:২৬
স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা ডা. জাবেদের বিরুদ্ধে থানায় জিডি
নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা ডা. জাবেদের বিরুদ্ধে থানায় জিডি

জীবনের নিরাপত্তা ও প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থের আশঙ্কায় স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল শাখার প্রজেক্ট ডিরেক্টর ডা. জাবেদের বিরুদ্ধে জিডি করা হয়েছে।

 

রাজধানীর বংশাল থানায় জিডি করেন ম্যাক্সলাইফ মেডিকেল সার্ভিসেস লিমিটিডের পরিচালক হাজী এম এম নেহাল।

 

গত ১৩ জুলাই করা জিডি সূত্রে জানা যায়, স্বাক্ষর জাল করে ম্যাক্সলাইফ মেডিকেল সার্ভিসেস লিমিটেডের কো-চেয়ারম্যান পদ সৃষ্টি করে অবৈধভাবে ব্যাংক পরিচালনার জন্য ডা. জাবেদের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। মামলা দায়েরের পর থেকেই ডা. জাবেদের নানা ধরনের হুমকিতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

জিডিতে তিনি উল্লেখ করেন, ম্যাক্সলাইফ মেডিকেল সার্ভিসেস লিমিটেড প্রতিষ্ঠান চালুর পর থেকেই ডা. জাবেদ নানাভাবে প্রভাব বিস্তারের চেষ্টা করছেন। এতে করে প্রতিষ্ঠানটি পরিচালনা করতেও নানা সমস্যার সৃষ্টি হচ্ছে। এঅবস্থায় প্রতিষ্ঠানের এমডিসহ পরিচালকবৃন্দ তাকে প্রতিষ্ঠান বিরোধী কার্যকালাপ থেকে বিরত থাকার জন্য বার বার অনুরোধ করেন। তারপরও তিনি তার ক্ষমতার অপব্যবহার অব্যাহত রাখেন।

 

তার এ ধরনের কর্মকান্ডের কারণে এর আগেও গত বছরের নভেম্বরে তার বিরুদ্ধে একই থানায় জিডি হয়।

 

পরিচালক নেহাল বলেন, বর্তমানে মামলার কারণে ডা. জাবেদ নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে কোনো মুহুর্তে আমার ও প্রতিষ্ঠানের বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা করছি। এ অবস্থায় ভবিষ্যতের নিরাপত্তার জন্যই জিডি করেছি।

 

ভোরের আকাশ/আসা