logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০২২ ১৫:২৪
শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছে বাংলাদেশ : ওবায়দুল কাদের
নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছে বাংলাদেশ : ওবায়দুল কাদের

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ভালো আছে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

তিনি বলেন, বিশ্ব মন্দার কঠিন পরিস্থিতিতেও বাংলাদেশ অনেক উন্নত দেশের চেয়ে ভালো আছে। শেখ হাসিনার মতো নেতৃত্ব আছে বলেই আমরা ভালো আছি। বাংলাদেশ ভালো আছে। তাইতো বিরোধীদের মনে জ্বালা, অন্তর্জ্বালা।

 

বুধবার রাজধানীর উত্তরার ১৫ নম্বর সেক্টরের ‘সি’ বøকের মাঠে মেট্রোরেল উদ্বোধনের পর সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আজ বাংলাদেশের জনগণের জন্য একটি আনন্দের দিন। রাজধানীবাসীর দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন পূরণের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য ও সুদক্ষ নেতৃত্বে দেশের মানুষ একের পর এক স্বাধীনতার সুবর্ণ ফসল অর্জন করছেন।

 

মেট্রোরেল উদ্বোধনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যের মুকুটে যোগ হতে যাচ্ছে আরেকটি হিরন্ময় পালক। আজ দিকে দিকে ধ্বনিত হচ্ছে শেখ হাসিনার অর্জন, গণপরিবহনে মেট্রোরেল সংযোজন। শেখ হাসিনার অবদান, বাংলাদেশে ঢাকার মেট্রোরেল দৃশ্যমান।

 

বিরোধীদের প্রতি ইঙ্গিত করে সড়কমন্ত্রী বলেন, মনে অনেকেরই জ্বালা, অন্তর্জ্বালা। বড়ই অন্তর্জালা। তারা বলেছে, জোড়াতালি দিয়ে পদ্মাসেতু। এখন যাচ্ছেন কিভাবে (পদ্মাসেতু পাড়ি দিয়ে) সমাবেশ করার জন্য। নিজেদের শোধরান। আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ আমরা মোকাবিলা করবোই, ইনশাল্লাহ্। আমরা প্রস্তুত।

 

ওবায়দুল কাদের বলেন, অপপ্রচার, বিষোদগার এসব আমরা মোকাবিলা করবো। শেখ হাসিনা পদ্মাসেতু করে ফেলল, বঙ্গবন্ধু টানেল ও মেট্রোরেল করে ফেলল। তাদের (বিরোধীদের) আজ বড়ই জ্বালা। তাদের এখন অন্তর্জ্বালা।
মেট্রোরেল আজ স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা বলে উল্লেখ করেন মন্ত্রী হলি আর্টিজান হামলায় নিহত মেট্রোরেলের সাতজন জাপানি শ্রমিকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

 

তিনি বলেন, সবই তো আমরাই করছি, শেখ হাসিনার সরকার করেছে। শত সেতু একদিনে উদ্বোধন, শত সড়ক একদিনে উদ্বোধন, দেখেছেন কোথাও, গুগলেও নেই। সবই শেখ হাসিনা করছেন।

 

ওবায়দুল কাদের বলেন, শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। কাতার বিশ্বকাপ চলাকালে কোথাও লোডশেডিং হয়েছে? হয়নি। মেট্রোরেল করে শেখ হাসিনা সরকার আবারও প্রমাণ করেছেন, ইয়েস- উই ক্যান।

 

ভোরের আকাশ/নি