logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০২২ ১৯:২৯
সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ
মানুষের সেবার চেয়ে মহৎ কিছু নেই: চন্দন শীল
নিজস্ব সংবাদদাতা, নারায়নগঞ্জ

মানুষের সেবার চেয়ে মহৎ কিছু নেই: চন্দন শীল

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল বলেছেন, মানুষের সেবার চেয়ে মহৎ কিছু নেই। নানাভাবে মানুষের কল্যাণে কাজ করা যায়। তবে বিনাস্বার্থে কাজ, তাদের মধ্যে উত্তম।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পরগণার গঙ্গানগরে সুন্নতে খাৎনা, চিকিৎসাসেবা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা ফাউন্ডেশন মানুষের সেবায় ও কল্যাণে তেমনিভাবে কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশনের এমন কাজ অন্যদের জন্য উদাহরণ হয়ে থাকবে।

 

সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. শওকত আলী।

 

ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন রকিব উদ্দিন'র সভাপতিত্বে অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন খালেক মাস্টার ডায়বেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা ডা. এ. কে. শফিউদ্দিন আহমেদ মিন্টু।

 

লায়ন রকিব জানান, অনুষ্ঠানে ৫০ জন শিশুকে বিনামূল্যে সুন্নতে খাৎনা করানো হয়। এছাড়াও অনুষ্ঠানে ৭৫ জন শিশুকে শিক্ষা উপকরণ দেওয়া হয়। প্রায় দুই শতক নারী-পুরুষ রক্তের গ্রুপ এবং ডায়বেটিস নির্ণয় করেন। তিনি বলেন, বিগত পাঁচ বৎসর যাবৎ ফাউন্ডেশনটি ধারাবাহিকভাবে এসব ধরণের আয়োজন করে আসছে।

 

অনুষ্ঠানে সদ্য নির্বাচিত নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলকে সংবর্ধনা দেওয়া হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন রকিব উদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে উত্তরীয় পড়িয়ে ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

 

এসময় সাংবাদিক ও ছড়াকার মোহাম্মদ নেয়ামত উল্লাহ'র সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য হাজী ওমর ফারুক, রাসেল চৌধুরী, সংরক্ষিত নারী ইউপি সদস্য পিংকি আক্তার, আলীরটেক ইউনিয়ন পরিষদের সদস্য শাহীন রাজু, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসাইন প্রমূখ।

 

ভোরের আকাশ/আসা