logo
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২৩ ১৩:৫৮
গৃহবধূ চাঁদনী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
মাগুরা প্রতিনিধি

গৃহবধূ চাঁদনী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মাগুরায় গৃহবধূ চাঁদনী হত্যার বিচারের দাবিতে গতকাল বৃহস্পতিবার মানববন্ধন করে এলাকাবাসী

মাগুরা সদরের সোনপুর গ্রামে গৃহবধূ চাঁদনী হত্যার অভিযোগে স্বামী ইদ্রিস মোল্লা ও তার সহযোগীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

আজ বৃহস্পতিবার ( ২৬ জানুয়ারি) শহরের ভিটাশাইর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এলাকাবাসী জানান, সাত বছর আগে শহরের ভিটাশাইর ইসলামবাগ পাড়ার ইমান আলীর কন্যা চাঁদনীর সঙ্গে সোনপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে ইদ্রিস মোল্লার বিয়ে হয়। বিয়ের পর থেকে ইদ্রিস মোল্লা যৌতুকের দাবিতে তার স্ত্রীকে মারধর করে আসছিল। বিভিন্ন সময় তাকে কয়েক লাখ টাকা যৌতুক দেয়ার পরও বৃহস্পতিবার স্ত্রী চাঁদনীকে বেদম মারধর করে ইদ্রিস। গুরুতর অসুস্থ হলে চাঁদনীকে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে স্বামী ও শশুড়বাড়ির লোকেরা।

 

এ ঘটনায় পলাতক ইদ্রিস ও তার সহযোগীদের গ্রেপ্তার এবং দ্রুত বিচারের দাবিতে বৃহস্পতিবার সকালে মানববন্ধন করে চাঁদনীর স্বজন ও এলাকাবাসী। চাঁদনির দুটি শিশুসন্তান রয়েছে। স্বামী ইদ্রিস মোল্লা ও তার পরিবারের ছয়জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা করে চাঁদনির বাবা।

 

মাগুরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ওই নারীর স্বামী ও তার পরিবারের ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছে নিহতের মা। আসামিদের দ্রæত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

ভোরের আকাশ/নি