logo
আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৩ ১৫:৫১
বরিশালে শ্লীলতাহানির দায়ে গ্রেপ্তার ১
বরিশাল ব্যুরো

বরিশালে শ্লীলতাহানির দায়ে গ্রেপ্তার ১

বরিশাল নগরের ধান গবেষণা এলাকায় নৃত্যশিল্পীকে দলবদ্ধ শ্লীলতাহানির ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৮ ।

 

শনিবার ভোররাতে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার ধানখালী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মো. জসিম খান বরিশাল নগরের রুপাতলী এলাকার মৃত কাসেম খানের ছেলে। 

 

শনিবার দুপুরে র‌্যাব-৮-এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২১ জানুয়ারি সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার রহমতপুর এলাকার বাসিন্দা ১৭ বছরের এক নৃত্যশিল্পী পূর্ব পরিচয়ের সূত্র ধরে এক যুবকের কথায় নগরের ধান গবেষণা রোডে গিয়ে দলবদ্ধ শ্লীলতাহানির শিকার হন।

 

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নগরের কোতোয়ালি মডেল থানায় পটুয়াখালী সদর থানার ছোট বিঘাই এলাকার আহসান সিকদারের ছেলে মো. মিরাজ হোসেন ও বরিশাল নগরের রুপাতলী এলাকার মৃত কাসেম খানের ছেলে মো. জসিম খানের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো একজনকে আসামি করে দলবদ্ধ শ্লীলতাহানির মামলা করেন।

 

র‌্যাব জানায়, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হলে র‌্যাব-৮ বরিশাল ক্যাম্প মামলার ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি কার্যক্রম পরিচালনা করে। যাতে ঘটনার সত্যতা পেয়ে আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় জসিম খানকে গ্রেপ্তার করা হয়।

 

পরে শনিবার দুপুরে কোতোয়লি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল র‌্যাব-৮-এর সিপিএসসি কোম্পানির অধিনায়ক (উপপরিচালক) মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

 

ভোরের আকাশ/নি