logo
আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৫৯
শেখ হাসিনা বাংলার মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়ন করেছেন: স্পিকার
রংপুর ব্যুরো

শেখ হাসিনা বাংলার মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়ন করেছেন: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন,শেখ হাসিনা বাংলার মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে এসেছেন আজকে সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন এবং কাজ করছে সরকার। সাধারণ মানুষের এবং মা বোনদের উন্নয়নে তরুণ প্রজন্মেকে কিভাবে কাজের সুযোগ সৃষ্টি করা যায় সে লক্ষে কাজ করছি।

 

বুধবার দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার মদনখালী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়নবাসীর মাঝে সেলাইমেশিন, হুইলচেয়ার, স্প্রেমেশিন, শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

স্পিকার বলেন, আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সেটার জন্য ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নিদর্শনা দিচ্ছেন। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দারিদ্র্য বিমোচনের করার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটি বাস্তবায়ন করেছেন। এ কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল দেশ ।

 

এসময় উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাহিদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলনসহ আরো অনেকে।

 

ভোরের আকাশ/নি