logo
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০৩:৫৭
আজ ক্র্যাবের ফ্যামিলি ডে
নিজস্ব প্রতিবেদক

আজ ক্র্যাবের ফ্যামিলি ডে

জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, টেলিভিশন চ্যানেল এবং রেডিওতে কর্মরত অপরাধ বিষয়ক রিপোর্টারদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)'র আজ ফ্যামিলি ডে। নরসিংদীর ড্রিম হলিডে পার্কে 'ক্র্যাব ফ্যামিলি-ডে'র আয়োজন করা হয়েছে।

 

আজ শনিবার সকাল ৭ টায় রাজধানীর সেগুনবাগিচা এলাকায় অবিস্থিত ক্র্যাব'র কার্যালয়সহ রাজধানীর বিভিন্ন স্থান থেকে ১৬ টি বাসযোগে সংগঠনটির সদস্যসহ সহস্রাধিক মানুষ ফ্যামিলি-ডেতে অংশ নিতে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে সমবেত হবেন।

 

'ক্র্যাব ফ্যামিলি-ডে' উদযাপন কমিটির সদস্য সচিব রুদ্র মিজান বলেন, ক্র্যাবের ফ্যামিলি-ডে’র অনুষ্ঠানে সংগঠনের সদস্য ছাড়া বিশিষ্ট ব্যক্তি, আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর শীর্ষ কর্মকর্তা ও সংগঠনের শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রন জানানো হয়েছে । দিনটির আয়োজন মূলত আমাদের সদস্য ও তাদের পরিবারের জন্য। ফ্যামিলি ডে প্রাণবন্ত করতে খেলা, র্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

এসময় 'ক্র্যাব ফ্যামিলি-ডে' উপলক্ষ্যে দৈনিক ভোরের আকাশসহ যেসকল প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গ বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানান ক্র্যাবের যুগ্ম সম্পাদক রুদ্র মিজান।

 

ভোরের আকাশ/ আসা