logo
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১৬:৩৮
সরাইলে চোরের বল্লমের আঘাতে যুবক নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সরাইলে চোরের বল্লমের আঘাতে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চোর ধরতে গিয়ে চোরের ছুড়িকাঘাতে খুন হয়েছেন পারভেজ (২২) নামে এক যুবক।

 

সোমবার রাত ২টায় উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনার পাড়ে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ মিয়া অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, সোমবার রাত ২টায় এক চোরচক্র চরকাকরিয়া গ্রামের হুমায়ুনের গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি করে পালিয়ে যায়। তখনই মেঘনার পাড়ে জেলেদের চোখে পড়ে চুরির বিষয়টি।

 

সে সময় জেলেদের দলের কয়েকজন হুমায়ুনের বাড়িতে গিয়ে চুরির বিষয়টি জানায়। খবর পেয়ে হুমায়ুন ও তার ছোট ভাই পারভেজকে নিয়ে গরু চোরকে ধরতে গ্রাম থেকে প্রায় এক কিলোমটার দূরে মেঘনার পাড়ে গিয়ে দেখে চোরচক্র জেলেদলের কয়েকজনকে মারধর করে বেঁধে রেখেছে।

 

তখন পারভেজ ও হুমায়ুন একটু সামনে যেতেই চোরচক্রের ৪/৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে ধরে মেঘনার পাড়ে নিয়ে যায়। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই হুমায়ুন সামনে আগাতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যেতে বলে চোরচক্র।

 

পরে তারা হুমায়ুনের ছোট ভাই পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে আঘাতে করে ও গরুগুলো ফেলে রেখে নৌকা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজন ও গ্রামবাসীরা পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সে।

 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, চোরচক্রের বল্লমের আঘাতে পারভেজের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

ভোরের আকাশ্য/নি