logo
আপডেট : ৫ মার্চ, ২০২৩ ১৫:৪৬
ফ্রি ফায়ার গেম খেলতে নিষেধ করায় দুই ভাইয়ের আত্মহত্যার চেষ্টা
নিজস্ব প্রতিবেদক

ফ্রি ফায়ার গেম খেলতে নিষেধ করায় দুই ভাইয়ের আত্মহত্যার চেষ্টা

প্রবাসী বাবা আদরের দুই ছেলেকে কিনে দিয়েছে দুটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন। মোবাইল পেয়ে দুই ভাই সারাক্ষণ ফ্রি ফায়ার গেম খেলাই দিন পার করত।

 

রোববার সকালে দুই ভাইকে সারাক্ষণ ফ্রি ফায়ার গেম খেলতে নিষেধ করে বাবা কালাম মোল্লা। এতে অভিমান করে ক্ষেতে প্রয়োগ করা কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে ওই দুই ভাই।

 

অসুস্থ অবস্থায় দু’জনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই ভাইয়ের নাম মো. রাব্বি হোসেন ১৪ ও মো. সাব্বির হোসেন ১২। তারা মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের সৈয়দ রুপাটি গ্রামের মো. কালাম মোল্লার ছেলে।

 

বাবা মো. কালাম মোল্লা জানান, তিনি দীর্ঘ চার বছর ওমান প্রবাসী ছিলেন। সেখান থেকে দুই ছেলেকে দুটি মোবাইল কিনে দিয়েছিলেন। যে মোবাইল দিয়ে সারাক্ষণ দুই ভাই ফ্রি ফায়ার গেম খেলায় ব্যস্ত থাকত।

 

রোববার সকালে তাদের এত বেশি গেম খেলতে নিষেধ করে সে। বেশি গেম খেলে নিজেই বিষপান আত্মহত্যা করবে বলে তাদের বলে। এ কথা শুনে ছেলেরা নিজেরাই মাঠে গিয়ে ক্ষেতে পড়ে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

 

স্থানীয়রা দেখতে পেয়ে তাকে খবর দিলে দুই ভাইকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার এনামুল কবির জানান, হাসপাতালে ভর্তি দুই সহোদর এখন বিপদমুক্ত।

 

তাদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

ভোরের আকাশ/নি