logo
আপডেট : ২০ মার্চ, ২০২৩ ১১:২০
আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি: মালাইকা
অনলাইন ডেস্ক

আপাতত মধুচন্দ্রিমা উপভোগ করছি: মালাইকা

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকা অরোরার। তার পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেম তার। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে।

 

এখন আর কোনও লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা।

 

দু’জনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার উপরে, এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি।

 

এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। বিয়ে নিয়ে কী চিন্তা ভাবনা তাদের? প্রশ্নে মালাইকার উত্তর, ‘‘আমরা এখন প্রি-হানিমুন পর্যায়ে রয়েছি। প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছি।’’

 

তিনি আরও বলেন, ‘‘আমরা দু’জনেই যথেষ্ট অভিজ্ঞ। দু’জনে এটা নিয়ে সহমত যে, একে অপরের সঙ্গে জীবন কাটাতে চাই। বিয়ে নিয়ে আমরা নিজেদের মধ্যে মজা করলেও, তা নিয়ে গুরুত্ব দিয়ে চিন্তা ভাবনাও করেছি। তবে এখনই সবটা বলে দিতে চাই না আমরা।’’ মালাইকা কথা শুনে আরও কৌতূহলী অনুরাগীরা।

 

মালাইকার থেকে বয়সে অনেকটাই ছোট অর্জুন। বয়সের সেই পার্থক্যের কারণে কখনও সমস্যা দেখা দেয়নি?

 

মালাইকা বলেন, ‘‘অর্জুনের সঙ্গে নিজেকে আরো যুবতী মনে হয় আমার। যদিও ওর বয়স কম, তা সত্ত্বেও খুব কম মানুষই ওর মতো আমাকে বুঝতে পারে’’।

 

অর্জুনের সঙ্গেই জীবন কাটাতে চান তিনি। এ কথা জানেন অর্জুনও। বিয়ে নিয়ে এই মুহুর্তে না ভাবলেও, দু’জনে এক সঙ্গে থাকার পরিকল্পনা করে ফেলেছেন। আর এখন, এক সঙ্গে ভাল থাকাতেই মন মালাইকার।

 

ভোরের আকাশ/নি