logo
আপডেট : ২ এপ্রিল, ২০২৩ ১৪:৫৪
পূর্বশত্রুতার জেরে সাংবাদিককে ছুরিকাঘাত
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

পূর্বশত্রুতার জেরে সাংবাদিককে ছুরিকাঘাত

পূর্বশত্রুতার জের ধরে বিএমএফ টেলিভিশন প্রতিনিধি ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো. আসাদুজ্জামান আসাদকে হত্যার চেষ্টা করা হয়।

 

৩১ মার্চ সন্ধ্য ৮টায় পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাতরাপাড়া (সুন্দরীর মোড়) নামক স্থানে মো. আসাদুজ্জামান আসাদ ইফতারের পর ওষুধ আনতে গেলে বৈদনাথপুর পাতরাপাড়া গ্রামের মৃত বাবুর পুত্র মো. আবু শহীদ (৩৫) পূর্ব প্রস্তুতি নিয়ে ধারালো ছুরি দিয়ে পেছন দিক থেকে আঘাত করে পালিয়ে যায়।

 

এতে বাম পায়ে চোট লেগে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে রাত ৯টায় চিকিৎসার জন্য ভর্তি করান।

 

এ ঘটনায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো. আফজাল হোসেন, সহসভাপতি মো. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, সাংবাদিক মো. মোরশেদুল রহমান, আলা-আমিন বিন আমজাদ, মো. গোলাম রব্বানী, এসএম জাকির হায়দার, মো. কারিজুল ইসলাম, মো. ইকবাল হাসান, মো. রাফিউল ইসলাম. মো. সফিকুল ইসলাম,

 

মো. আব্দুল মান্নান, প্রবীর গাঙ্গুলী, লাতু খান, বীরেন্দ্রনাথ সরমা কৈলাশ, নুর ইসলাম, সৈয়দ কামরুজ্জাম তুহিন, হাফিজুর রহমান, আইন উপদেষ্টা অ্যাড. মো. আরিফ ইকবাল হাশমী, উপদেষ্টা মো. সাইদুর রহমান, সঞ্জয় কুমার রায় ও আব্দুল হাফিজ।

 

এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। সেই সাথে দোষী ব্যক্তিকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ন্যায়বিচারের দাবি জানান।

 

এ ছাড়া সারা বাংলাদেশে সাংবাদিকদের ওপর যেসব হামলা মামলা হচ্ছে এসব ঘটনারও তীব্র নিন্দা জানান।

 

ভোরের আকাশ/নি