logo
আপডেট : ১০ এপ্রিল, ২০২৩ ১৪:৫৭
সিংগাইরে ভায়ের হাতে ভাই খুন
মানিকগঞ্জ প্রতিনিধি

সিংগাইরে ভায়ের হাতে ভাই খুন

সিংগাইরে পারিবারিক কলহের জেরে একই ঘরে ঘুমিয়ে থাকা মেজো ভাইয়ের হাতে হত্যার শিকার হয়েছেন বড় ভাই আবু রায়হান (২৬)।

 

রবিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার শিকার আবু রায়হান ওই গ্রামের শাহজাহান ফকিরের বড় ছেলে।

 

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, প্রতিদিনের মতো গত রাতে একই ঘরে বড় ভাই আবু রায়হান, মেজো ভাই রোমান ও ছোট ভাই জামাল ঘুমাতে যান। আবু রায়হান ও জামাল ঘুমিয়ে পড়লে আনুমানিক রাত ১২টার পর কোনো এক সময় ধারালো ছুরি দিয়ে রায়হানের গলা কেটে ফেলেন মেজো ভাই রোমান। তার গোঙানিতে ছোট ভাই জামালের ঘুম ভেঙে গেলে রায়হানকে রক্তাক্ত অবস্থায় দেখে জামাল চিৎকার করেন।

 

চিৎকারের শব্দ শুনে পাশের ঘরে ঘুমিয়ে থাকা তাদের বাবা শাহজান ফকির এগিয়ে এলে দরজা খুললে ঘাতক রোমান পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আবু রায়হানকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন।

 

স্থানীয়রা জানান, তিন ভাইয়ের মধ্যে বড় ভাই রায়হান সংসারের বড় ছেলে হওয়ায় ছোট একটি এনজিও তে দীর্ঘ কয়েক বছর ধরে চাকুরী করে সংসারের দায়িত্ব পালন করে আসছে।

 

অভিযুক্ত রোমান নিজের ইচ্ছায় প্রেম করে বিয়ে করেন। বেশ কিছুদিন ধরে টাকা-পয়সা নিয়ে তাদের পারিবারিক দ্বন্দ চলছিল। এরই জেরে মেজো ভাই বড় ভাইকে হত্যা করে থাকতে পারে বলে নিহতের পরিবার দাবি করেন।

 

ভোরের আকাশ/নি