logo
আপডেট : ১২ এপ্রিল, ২০২৩ ১৮:০৭
ডোপ টেস্টে প্রক্সি দিতে এসে ধরা খেলেন যুবক
ময়মনসিংহ ব্যুরো

ডোপ টেস্টে প্রক্সি দিতে এসে ধরা খেলেন যুবক

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর প্যাথলজি ল্যাবে অন্যের হয়ে (প্রক্সি) ডোপ টেস্ট করতে আসায় মোজাম্মেল হক (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

 


ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর প্যাথলজি ডেপুটি ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ময়মনসিংহ বিআরটিএ থেকে চৌধুরী মিয়া নামে এক চালকের ডোপ টেস্ট করার জন্য ফরওয়ার্ডিং পাঠানো হয়। মঙ্গলবার দুপুরের দিকে মোজাম্মেল হক নামে এক ব্যক্তি নয়শ’ টাকার ডোপ টেস্টে পরীক্ষার জন্য রশিদ কেটে নিজে স্যাম্পল দেয়ার চেষ্টা করে। এ সময় সন্দেহ হলে তাকে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নিয়ে যাওয়া হয়। এরপর চালকের পরিবর্তে ডোপ টেস্টে নিজেই প্রক্সি দেয়ার মতো অনৈতিক কাজে জড়িত থাকায় মোজাম্মেল হককে আটক করে পুলিশে তুলে দেয়া হয়।


চালক চৌধুরী মিয়া ও আটক মোজাম্মেল হকের গ্রামের বাড়ি গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামে।

 


এ বিষয়ে হাসপাতালের উপপরিচালক ডা. জাকিউল ইসলাম জানান, বর্তমান সরকার মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে এবং সড়কে দুর্ঘটনা রোধে চালকদের লাইসেন্স দেয়ার ক্ষেত্রে বাধ্যতামূলক ডোপ টেস্টের ব্যবস্থা করেছে। এ ক্ষেত্রে চালকের পরিবর্তে ডোপ টেস্টে প্রক্সি দিতে আসায় এবং এ কাজে জড়িত থাকার প্রমাণ মেলায় মোজাম্মেল হককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

 

ভোরের আকাশ/ মি