logo
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৩ ১৭:১৩
যুবককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২
ময়মনসিংহ ব্যুরো

যুবককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

র‍্যাবের হাতে গ্রেপ্তার ২ জন

ময়মনসিংহের ঈশরগঞ্জে ধান কাটাকে কেন্দ্র করে রুবেল মিয়া (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

গত মঙ্গলবার রাত ১১টার দিকে জেলার নান্দাইল চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বুধবার দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

 

গ্রেপ্তাররা হলেন- ঈশরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া এলাকার মৃত নিয়াজ আলীর ছেলে আ. আলী (৬০) ও মৃত লাল মিয়ার ছেলে তাইজুল ইসলাম (৫৫)। নিহত রুবেল মিয়া একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

 

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, তিন মাস আগে রুবেল ও তার ভাই রাকিবুল, ছোবহান, হানিফ মিলে আব্দুল আলী ও তাইজুল ইসলামের কাছ থেকে ১৫ শতাংশ জমি কিনেন। জমির মালিকানাপ্রাপ্ত হয়ে রুবেলসহ তার ভাইয়েরা ওই জমিতে বোরো ধান রোপণ করেন। গত রোববার সকালে আব্দুল আলী ও তাইজুল ইসলামের হুকুমে বেশ কয়েকজন ধারালো রামদা, কাতরা, কিরিছ, লোহার রড ও লাঠিসোটা নিয়ে রুবেলদের চাষ করা জমির বোরো ধান কাটতে থাকে। এ সময় রুবেলসহ তার ভাইয়েরা বাধা দিলে তাদের ওপর হামলার ঘটনা ঘটে। পরে রুবেলসহ অন্যদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল।

 

আনোয়ার হোসেন বলেন, এ ঘটনার পরদিন বিকেলে নিহতের বড় ভাই আজিজুল হক বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে আ. আলী ও তাইজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশের/মি