logo
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৩ ১৯:২২
দিনে মাংস বিক্রেতা, রাতে ইয়াবা কারবারি
নিজস্ব প্রতিবেদক

দিনে মাংস বিক্রেতা, রাতে ইয়াবা কারবারি

রুস্তম দিনে মাংস বিক্রি করেন আর রাতে ইয়াবা বিক্রি করেন! তিনি মোহাম্মদপুর থানার জেনেভা ক্যাম্পের মো. জানে আলম ওরফে কালুর ছেলে।

 

পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে মিরপুরের বিভিন্ন স্থানে ছদ্মবেশে ইয়াবার ব্যবসা করে আসছিলেন রুস্তম কসাই। দিনে মাংস বিক্রেতা হিসেবে কাজ করলেও রাতে ইয়াবার প্যাকেট নিয়ে বের হতেন।

 

অবশেষে কসাই ছদ্মবেশে থাকা এ মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করেছে মিরপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে মিরপুর ১ নম্বর টেকনিক্যাল মোড় থেকে রুস্তুম কসাইকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, রুস্তম কসাই মিরপুরের চিহ্নিত মাদক বিক্রেতা। তিনি মূলত ইয়াবা বিক্রি করেন। তবে এ কাজ করেন ছদ্মবেশে। পাশাপাশি মাংসও বিক্রি করেন। রায়েরবাজার এলাকায় তিনি কসাই হিসেবে পরিচিত। দিনের বেলা মাংস বিক্রির কাজে তিনি ব্যস্ত থাকেন। আর রাত হতেই বেরিয়ে পড়েন ইয়াবার প্যাকেট নিয়ে।

 

ওসি আরো বলেন, বৃহস্পতিবার রাতে ইয়াবা বিক্রির উদ্দেশে মিরপুর ১ নম্বর টেকনিক্যাল মোড়ে অবস্থান নেন রুস্তম। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় ১ হাজার পিস ইয়াবা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

 

ভোরের আকাশ/আসা