logo
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৩ ১৬:৫৪
টাঙ্গাইলে বাস-অটোভ্যান সংঘর্ষে নিহত ৩
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে বাস-অটোভ্যান সংঘর্ষে নিহত ৩

টাঙ্গাইলের ধনবাড়িতে বাসের সাথে অটোভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরা ৩ জন।

 

রোববার দুপুর পৌনে একটার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ধনবাড়ি উপজেলার বাঘিল বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন-অটোরিকশা চালক ধনবাড়ী উপজেলার নরিল্লা গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে আব্দুল হাকিম, অটোযাত্রি গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের আব্দুল জলিলের ছেলে গোলাম মোস্তফা (৫০) ও ভাইঘাটাই উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী বাঘিল গ্রামের আবুল কালামের মেয়ে রৌসনী খাতুন (১৫)।

 

ধোপাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকবর আলী জানান, জামালপুর থেকে ঢাকাগামী টিএস এন্টারপ্রাইজ নামক একটি যাত্রিবাহি বাসের সাথে ব্যাটারি চালিত অটোরিকমঅ সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত হন আরো চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে নেয়ার পর আরো এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

 

মধুপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

 

ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হোসেন জানান, এসএসসি পরীক্ষা থাকায় বেলা ২ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাশ দেওয়া হয়েছে। বাঘিল থেকে অটোরিক্সাযোগে শিক্ষার্থীরা ভাইঘাটের দিকে আসছিল। এসময় ঢাকাগামী বাসটি অটোরিক্সাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় আহত বাঘিল গ্রামের আবুল কালামের মেয়ে রৌসনী খাতুনকে মধুপুর হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

শিক্ষক আরশেদ আলী জানান, আহতদের মধ্যে ৬ষ্ঠ শ্রেণির আফছানা খাতুন, সাদিয়া ও ৭ম শ্রেণির জ্যোতি খাতুন রয়েছে।

 

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম জসিম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাস আটক করা হয়েছে। বাসেলর চালক ও হেলপাররা পলাতক রয়েছে। দুর্ঘটনার কারণে বিক্ষুব্ধ জনতা কিছুক্ষণ সড়ক অবরোধ করে রেখেছিলো। তাদেরকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি