logo
আপডেট : ৬ মে, ২০২৩ ১৬:৪৫
আনোয়ার সরদারের কন্ঠে উমর ফারুকের নতুন গান

আনোয়ার সরদারের কন্ঠে উমর ফারুকের নতুন গান

কবি ও কথাসাহিত্যিক উমর ফারুকের লেখা গানে কণ্ঠ দিলেন এ সময়ের জনপ্রিয় শিল্পী আনোয়ার সরদার। গানের কথা, মনের কষ্টে আকাশ কাঁদে / বৃষ্টি হয়ে পরে মাটিতে...। গানটির সুর করেছেন শিল্পী নিজেই। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন নেয়ামত হোসেন। এন এস রেকডিং স্টুডিওতে গানটি রেকর্ড হয়। ইতোমধ্যে বিভিন্ন সুন্দর লোকেশনে গানটির দৃশ্য ধারন করা হয়েছে। খুব শিগগিরই মিউজিক ভিডিও টি 'আগামী ভিশনের' ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

 

গানটি সম্পর্কে জানতে চাইলে কণ্ঠশিল্পী আনোয়ার সরদার বলেন, গানের কথা গুলো আমার ভালো লেগেছে। গানটি আমার কণ্ঠে প্রথমে ধারন করেছি। এরপর দরদ দিয়ে কণ্ঠ দিয়েছি। গানটি গাইতে গিয়ে অনেকবার কেঁদেছি আমি। আশাকরি গানটি শ্রোতাদের ভালো লাগবে।

 

গীতিকার উমর ফারুক বলেন, একটি বাস্তব গল্পকে ধারণ করে গানটি লিখেছি। যখন লিখেছি তখন ভাবিনি এত সুন্দর করে শ্রোতাদের মাঝে উপস্থাপন করতে পারবো। গানটির চমৎকার সুর করেছেন ও দরদী কণ্ঠে গেয়েছেন কণ্ঠশিল্পী আনোয়ার সরদার। আর গানটির অসাধারণ মিউজিক করেছেন নেয়ামত হোসেন। সবমিলে গানটি শ্রোতাপ্রিয় হবে বলে আমি বিশ্বাস করি।

 

সঙ্গীত পরিচালক নেয়ামত হোসেন বলেন, গানটির কথা ও সুর আমাকে তাড়িত করেছে। তাই গানটির মিউজিক করতে আমিও মজা পেয়েছি। অসম্ভব ভালো লেগেছে আমার। গানপ্রেমী মানুষদের জন্য ভালো একটি কাজ করতে পেরেছি।

 

ভোরের আকাশ/আসা