logo
আপডেট : ৭ মে, ২০২৩ ১৭:১৩
নিহত স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী
নেত্রকোনা প্রতিনিধি

নিহত স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

মুক্তি রাণী বর্মণের পরিবারকে চেক হস্তান্তর করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নারী শিক্ষার প্রসার ও ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। এদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। কোনো দুষ্কৃতকারী অপকর্ম করে পার পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের মানুষ নিরাপদে স্কুল কলেজে যাবে, লেখাপড়া শিখে আলোকিত মানুষ হবে। সকল ধর্মের লোকজন সুখে শান্তিতে বসবাস করবে এবং স্মার্ট নাগরিক হিসেবে এদেশকে গড়ে তুলবে। রোববার দুপুরে নেত্রকোনার বারহাট্টা উপজেলার প্রেমনগর-ছালিপুরা গ্রামে দুর্বৃত্তের হামলায় নিহত স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে নিহতের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন তিনি।

 

এ সময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান, দ্রুত ন্যায়বিচার নিশ্চিতসহ সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেমসহ আওয়ামী লীগের নেতারা।

 

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামে দশম শ্রেণির শিক্ষার্থী মুক্তি রানী বর্মণকে কুপিয়ে গুরুতর আহত করে বখাটে যুবক কাওসার। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে ২৪ ঘণ্টার মধ্যেই ওই এলাকার একটি জঙ্গল থেকে জেলা ডিবি পুলিশের একটি টিম আসামি কাওসারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মুক্তি রানী বর্মণকে কুপিয়ে খুন করেছে বলে আসামি স্বীকারোক্তি দেয়।

 

ভোরের আকাশ/মি