logo
আপডেট : ১৬ মে, ২০২৩ ১৫:১৮
মেধাবী ছাত্র গালিবের ক্যান্সার চিকিৎসায় সাহায্যের আবেদন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মেধাবী ছাত্র গালিবের ক্যান্সার চিকিৎসায় সাহায্যের আবেদন

আসাদুল্লাহ আল গালিব রাজউক উত্তরা মডেল কলেজের মেধাবী ছাত্র ফুসফুসের ক্যান্সার রোগী। সে এইচএসসি পরীক্ষার্থী ছিল।

 

কিন্তু দুর্ভাগ্যবশত ২০২২ সালের সেপ্টেম্বর মাসে ঢাকার জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে শ্বাসকষ্টের চিকিৎসা নিতে গিয়ে ফুসফুসে বড় আকারের টিউমার ধরা পড়ে। দেশে কিছুদিন চিকিৎসা নেয়ার পরও তার তেমন কোনো উন্নতি হয়নি।

 

ফলে তাকে ডাক্তারের পরামর্শে ভারতের বেঙ্গালুরু মনিপাল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

 

আসাদুল্লাহ আল গালিব বাবা-মায়ের একমাত্র সন্তান। বাবা বশির আহমেদ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৯২নং চরখাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব), মাতা মোসা. সায়েরা খাতুন।

 

গালিবের চিকিৎসার জন্য বাবা বশির আহম্মেদ ও মাতা সায়েরা খাতুনের নিজস্ব অর্থ, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, শিক্ষক সমাজ ও ছাত্রছাত্রীদের কাছ থেকে পাওয়া প্রায় ৪৩ লাখ টাকা ইতোমধ্যে খরচ হয়ে গেছে।

 

বর্তমানে আসাদুল্লাহ আল গালিব ভারতের মুম্বাই শহরের টাটা মেমোরিয়াল হাসপাতাল প্যারেলে চিকিৎসাধীন। কিন্তু তার চিকিৎসার খরচ জোগানো বাবা-মায়ের পক্ষে কোনোভাবেই সম্ভব হচ্ছে না।

 

এ অবস্থায় বাবা বশির আহমেদ ও মা সায়েরা খাতুন দেশের হৃদয়বান ব্যক্তি, সরকারি (জিও) ও বেসরকারি (এনজিও) সংস্থাসহ দেশি-বিদেশি মহানুভব ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন।

 

যারা সাহায্য পাঠাতে চান তারা, বিকাশ, নগদ ও রকেট এ ০১৭১৩-৫৪৫৮৯০ নম্বরে এবং বশির আহমেদ, সঞ্চয়ী হিসাব নম্বর ৪৭০৮০০২১৬৬৭৭৮ সোনালী ব্যাংক, শিবগঞ্জ শাখা, চাঁপাইনবাবগঞ্জ ও সঞ্চয়ী হিসাব নম্বর ২০৫০২১১০২০০৩১৮৭১১, ইসলামী ব্যাংক লিঃ, শিবগঞ্জ শাখা, চাঁপাইনবাবগঞ্জে পাঠাতে অনুরোধ করেছেন এবং প্রয়োজনে +৮৮০১৩০৩৭২৪৩১৬ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।

 

ভোরের আকাশ/নি