logo
আপডেট : ১৮ মে, ২০২৩ ১৬:৫৬
পল্লবীতে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ভুয়া পুলিশ গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক

পল্লবীতে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ভুয়া পুলিশ গ্রেপ্তার

রাজধানীর পল্লবীতে রাজ আল আবির নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার ধর্ষণ ও পুলিশের ভুয়া পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ভুক্তভোগীর মামলা দিয়ে তাকে আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

 

এর আগে, বুধবার পল্লবীর ১২ নম্বরের একটি সড়ক থেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয়দানকারী ওই প্রতারককে গ্রেপ্তার করেন পল্লবী থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সজীব। গ্রেপ্তার রাজ আল আবিরের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানায়।তার বাবার নাম আনোয়ার হোসেন।

 

পুলিশ জানায়, গ্রেপ্তার আবিরের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানা। তার বাবার নাম আনোয়ার হোসেন। প্রতারক আবির বিভিন্ন সময় পুলিশ পোশাক পরিহিত সিনিয়র অফিসারদের সঙ্গে ছবি এডিটিং করে নিজের ছবি ব্যবহার করে বিভিন্ন সময়ে প্রতারণা করে আসছেন।

 

এজন্য নিজেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের সাথে সম্পর্ক করেন। সম্পর্কের একপর্যায়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা ও শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম ভোরের আকাশকে বলেন, প্রতারক আবির বিভিন্ন সময় পোশাক পরিহিত পুলিশের সিনিয়র অফিসারদের সঙ্গে নিজের ছবি এডিট করে বিভিন্ন সময় প্রতারণা করে আসিছিলেন।

 

তিনি বলেন, নিজেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের সঙ্গে সম্পর্ক স্থাপন করে।একপর্যায়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা নেয় ও শারীরিক সম্পর্ক স্থাপন করেন । প্রতারক আবিরের মোবাইল জব্দ করে দেখা গেছে তিনি কমপক্ষে ৫০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক স্থাপন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ ও শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।

 

পল্লবী থানার এক ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও মিথ্যা পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করার অপরাধে দায়ের করা মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ধর্ষণ ও সরকারি কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

ভোরের আকাশ/নি