logo
আপডেট : ৩০ মে, ২০২৩ ১৮:২০
মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে মতবিনিময় সভা

গাজীপুরের কাপাসিয়ায় মতবিনিময় সভায় সংসদ সদস্য বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমিসহ অন্যরা

গাজীপুরের কাপাসিয়ায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার ফাতেমার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমি।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলার প্রাথমিক শিক্ষা বিস্তার ও মান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। সিদ্ধান্তের মধ্যে বিদ্যালয়গুলোতে প্রাক-প্রাথমিক শ্রেণিকক্ষ সজ্জিতকরণ ও প্রয়োজনীয় শিক্ষা উপকরণ রাখা, শিক্ষার্থীদের হোম ভিজিট করা, নিয়মিত ‘মা’ ও অভিভাবক সমাবেশ, সব বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়মিত করা। শিক্ষার্থী ও শিক্ষকদের বিদ্যালয়ে উপস্থিত নিশ্চিত করা।

 

সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা প্রকৌশলী মো. মাইন উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম, প্রধান শিক্ষকদের মাঝে মোসলিমা আক্তার সুইটি, তাসলিমা রানী ও আশরাফুল আলম প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি এএইচএম লুৎফুল কবির, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাজহারুল ইসলাম সেলিম প্রমুখ।

 

ভোরের আকাশ/মি