logo
আপডেট : ৩ জুন, ২০২৩ ১৯:০৯
ডা. ফাতেম দোজার অনিয়ম তদন্তে কমিটি গঠন
নিজস্ব প্রতিবেদক

ডা. ফাতেম দোজার অনিয়ম তদন্তে কমিটি গঠন

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের রেডিওলজি এন্ড ইমেজিং বিভাগের সহযোগী অধ্যাপক ডা. ফামেতা দোজার অনিয়ম তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শামিউল ইসলাম স্বাক্ষরিত এক স্মারকে এই কমিটি গঠন করা হয়। গত ২৮ মে, রোববার গঠিত এই কমিটিকে আগামী ১০ কর্ম দিবসের মধ্যে অভিযোগ প্রমানিত/ প্রমানিত নয় মর্মে সুস্পষ্ট প্রতিবেদন দাখিল করতে অনুরোধ করা হয়েছে।

 

স্বাস্থ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. রাশেদা সুলতানাকে সভাপতি এবং হৃদরোগ হাসপাতালের সহকারী অধ্যাপক (সার্জরি) এস এম পারভেজ আহমেদ (সোহেল)কে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মন্ত্রনালয়ের উপসচিব মোহাম্মদ ইকবাল হোসেনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

 

স্মারকে উল্লেখ করা হয়েছে, ডা. ফামেতা দোজা সরকারি চাকরি থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর পুণরয় বেআইনীভাবে সরকারি চাকরিতে যোগদানের প্রেক্ষিতে আনিত অভিযোগ তদন্তে কমিটি গঠন করা হলো। চিঠি পাওয়ার দশ কর্ম দিবেসর মধ্যে অভিযোগসমূহ প্রমানিত/প্রমানিত নয় মর্মে সুস্পষ্ট মতামতসহ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকে পাঠাতে হবে।

 

প্রসঙ্গত, ফতেমা দোজার অনিয়মের বিভিন্ন বিষয়ে বিভিন্ন সময়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

 

ভোরের আকাশ/আসা