logo
আপডেট : ৮ জুন, ২০২৩ ১৫:২৪
পদ্মা ব্যাংকের কাকরাইল শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক

পদ্মা ব্যাংকের কাকরাইল শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

বিভিন্ন পণ্য ও সেবার মানোন্নয়ন এবং আধুনিকায়নে গ্রাহকদের মতামত জানতে বুধবার পদ্মা ব্যাংকের কাকরাইল শাখার আয়োজনে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। গ্রাহকরা নিজেদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ধরনের প্রোডাক্ট নিয়ে আসার অনুরোধ করেন পদ্মা ব্যাংকের পরিচালনা পর্ষদের প্রতি।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান গ্রাহকদের সঙ্গে পরিচিত হন এবং তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি গ্রাহকদের ইসলামিক ব্যাংকিং চালু করার সুখবর দিয়ে বলেন, বাংলাদেশ ব্যাংক আমাদেরকে পাঁচটি ইসলামিক ব্যাংকিং উইন্ডো চালুর অনুমতি দিয়েছে, আমরা আমাদের ৬০টি শাখা এবং ১২ টি উপশাখার মাধ্যমে দেশজুড়ে আমাদের গ্রাহকদের ইসলামিক ব্যাংকিং সেবা প্রদন করতে যাচ্ছি অতিদ্রুত।

 

সম্পূর্ণ শরীয়াহ্ ভিত্তিক ইসলামিক কোর ব্যাংকিং সেবা ইনসাফের মাধ্যমে গ্রাহকদের লেনদেন নিশ্চিত করা হবে। তাই ইসলামিক ব্যাংকিং করতে আগ্রহী গ্রাহকদের পদ্মা ব্যাংকের পাশে থাকার আহ্বাবান জানান তিনি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিবুল্লাহ বাহার কলেজের অধ্যক্ষ মো.আব্দুল জব্বার, আমিন বাগ কো-অপারেটিভ সোসাইটির সভাপতি মো. মুজিবুল হক এবং সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ। তারা ব্যাংকের আগামী পথচলার জন্য শুভকামনা জানান।

 

গ্রাহক সমাবেশে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। তিনি পদ্মা ব্যাংকের সকল শাখা থেকে রেমিটেন্স সেবা প্রদান করা হয় বলে গ্রাহকদের জানান।

 

এছাড়া এ-চালানের মাধ্যমে পাসপোর্ট ফি, ব্যক্তি ও কোম্পানি আয়কর, আবগারি শুল্ক, কাস্টমস শুল্ক ভূমি উন্নয়ন কর-সহ সরকারী আরো অনেক ফি জমা দেয়া যায়। শুধু তাই নয় দিনের মুনাফা দিনে বুঝে নেয়ার জন্য রয়েছে পদ্মা প্রতিদিন একাউন্ট। এছাড়াও স্টুডেন্ট ব্যাংকিং-য়ের পাশাপাশি হোম লোন, অটো লোন, এসএমই লোন সহ বিভিন্ন সেবা সর্ম্পকে গ্রাহকদের অবহিত করেন তিনি।

 

অনুষ্ঠানে ব্যাংকের হেড আব কান্ট্রি সেলস বাচ্চু শেখ, কাকরাইল শাখা ব্যবস্থাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলম -সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

 

ভোরের আকাশ/নি