logo
আপডেট : ২৫ জুন, ২০২৩ ১৭:৫৭
শিল্পী শর্মিলী চ্যাটার্জী ও শ্যামল মুখার্জীর ‘দেখিনা কী হয়’ গানের শুভ মহরত
নিজস্ব প্রতিবেদক

শিল্পী শর্মিলী চ্যাটার্জী ও শ্যামল মুখার্জীর ‘দেখিনা কী হয়’ গানের শুভ মহরত

কেনো পাবো ভয় যাক না সময় দেখিনা কী হয়.... এমন কথামালায় সাজানো চমৎকার শ্রুতিমধুর একটি আধুনিক গান কণ্ঠে ধারণ করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী। তিনি বর্তমান গানের দুঃসময়ে পরিবারকে একটু বিনোদন দিতে চেষ্টা করছেন।

 

চমৎকার এই গানটি লিখেছেন ওমর ফারুক ফারহান এবং সুর করেছেন রোহান রাজ। মিউজিক্যাল ফিল্ম আকারে গানটি APS Entertainment BD ইউটিউব চ্যানেল থেকে গতকাল ২৪ জুন শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে গানটি রিলিজ করা হয়। গানটির শুভ মহরতে উপস্থিত ছিলেন প্রখ্যাত নাট্যজন তারিক আনাম সহ অন্যান্য অতিথিরা।

 

এ সময় তারিক আনাম বলেন, আমি খুবই আনন্দিত হয়েছি। বর্তমান সময়ে এমন শালীন শ্রুতিমধুর গান আমাদের মনের ক্ষুধা মেটায়। পরিবার-পরিজন নিয়ে বিনোদন উপভোগের দুঃসময়ে শর্মিলী চ্যাটার্জীর এই আগমনকে আমি সাধুবাদ জানাই।

 

গানটির শিল্পী শর্মিলী চ্যাটার্জী বলেন, মানুষের জীবনে সুসময়-দুঃসময় আসে। চাকার মত ঘুরে ঘুরে সুখ আর দুঃখ আসে। কিন্তু কেউ যেন দুঃসময়ে ভেঙে না পড়ে, নিজেকে আত্মাহুতি দিতে প্রস্তুত না হয়। সেই লক্ষ্যে আমার এই সামান্য চেষ্টা। আর আমার স্বামী শ্যামল মুখার্জী সে সব সময় অনেক বেশি দায়িত্বে নিয়োজিত থাকে।

 

এতোটাই দায়িত্ব যে তার বিশ্রামের সময়টুকু খুবই নগণ্য। তাই আমি তার ক্লান্তি দূর করতে এবং কখনো যেন বিরক্তিবোধ না হয় তাই তাকে নিয়েই আমার এই গানের প্রচেষ্টা। আপনারা সকলেই আমাদের জন্য দোয়া করবেন।

 

গানটি নিয়ে হাইওয়ে পুলিশের এডিশনাল ডিআইজি ও গানটির অভিনেতা শ্যামল মুখার্জী বলেন, আমরা চাই সবাই ভাল থাকুক। সুন্দর হোক আমাদের চারপাশ। বর্তমান সময়ে একটা পরিবার যেন একটু সুস্থ বিনোদন উপভোগ করতে পারে সেই লক্ষ্য নিয়ে আমাদের ক্ষুদ্র চেষ্টা।

 

উল্লেখ্য এর আগে আরো কয়েকটি জনপ্রিয় গানে কন্ঠ দিয়েছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী। সেগুলো হল, আমি দূর হতে তোমারেই দেখেছি, মা তোমার জন্য, কতবার ভেবেছিনু ইত্যাদি।

 

ভোরের আকাশ/নি