logo
আপডেট : ১৯ জুলাই, ২০২৩ ১৮:১১
জেপি নেতা হত্যা মামলায় মা-মেয়ে পাঁচ দিনের রিমান্ডে
বিশেষ প্রতিনিধি

জেপি নেতা হত্যা মামলায়
মা-মেয়ে পাঁচ দিনের রিমান্ডে

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়ক থেকে জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সালাম বাহাদুরের মরদেহ উদ্ধারের ঘটনায় করা মামলায় মা ও মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই আকতারুজ্জামান। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ এ আদেশ প্রদান করেন। রিমান্ডে পাঠানো আসামিরা হলেন- মা মমতা বেগম ও মেয়ে কামরুন্নাহার চাঁদনী।

 

গত ১৮ জুলাই রাজধানী ঢাকা ও মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার গাজিন্দা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গত ১৫ জুলাই দিবাগত রাত ১২ টার দিকে একটি লাল রঙের প্রাইভেটকার থেকে দুই তরুণ-তরুণী সালাম বাহাদুরের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে ফেলে দেয়। এরপর তার লাশ উদ্ধার করে মর্গে নেয় পুলিশ।

 

এ ঘটনায় ১৬ জুলাই সালাম বাহাদুরের ছোট ভাই আব্দুল করিম খলিফা শেরেবাংলা নগর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেন।

 

ভোরের আকাশ/আসা