logo
আপডেট : ৩১ জুলাই, ২০২৩ ১০:৪০
টাঙ্গাইল-২
ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুর গণসংযোগ
টাঙ্গাইল প্রতিনিধি

ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুর গণসংযোগ

ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনটিতে আওয়ামী লীগ নেতা তিনবারের গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু আটঘাট বেঁধে সম্ভাব্য এমপি প্রার্থী হিসেবে নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

 

জানা যায়, অনেকদিন যাবৎ ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু এলাকায় প্রধানমন্ত্রীর উন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যাপক কাজ করেছেন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশীর অন্যতম একজন।

 

তিনি জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড মনোনীত করলে ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু এ আসনের আরো উন্নয়নমূলক কাজ করতে বধ্যপরিকর বলে জানান। এ আসনের আ’লীগের তৃণমূল বেশির ভাগ নেতাকর্মীরা ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু নৌকা প্রতীক পাবে বলে ধারণা করছেন।

 

২০১৪ সালে সারা বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়, তৎসময়ে আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদের কাছ থেকে পদক গ্রহণ করেছিলেন।

 

ইউনুছ ইসলাম তালুকদার জানান, আমি গোপালপুর-ভূঞাপুরের মানুষকে যেমনটি ভালোবাসি ঠিক তেমনি এ আসনের মানুষ আমাকে ভালোবাসে। আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সবার সুদৃষ্টি এবং দোয়া কামনা করছি।

 

ভোরের আকাশ/নি