logo
আপডেট : ৫ আগস্ট, ২০২৩ ১৪:২৪
জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ
ময়মনসিংহ প্রতিনিধি

জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

ময়মনসিংহের তারাকান্দা বকশীমুলে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও জমির পাশে থাকা ৫ ফুট উঁচু ৮টি পিলার ও সাইনবোর্ড উঠিয়ে নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ১৬ জুলাই রাতে তারাকান্দা বকশীমুল ৫নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় মো. সিরাজুল ইসলাম বাদী হয়ে ইবনে কাশেম, গোলাম মোস্তফা, শাকিব মিয়ার বিরুদ্ধে তারাকান্দা থানায় এ অভিযোগটি দায়ের করেন।

 

থানায় দায়ের করা জমির মালিক ভুক্তভোগী মো. সিরাজুল ইসলামের থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, তারাকান্দা বকশীমুল ৫নং ওয়ার্ড এলাকায় মৌজা বকশীমুল জেএল নং-১৯৮, খতিয়ান নং-১৪২, বিআরএস নং-২৩৬, খারিজ খতিয়ান নং-৬৫৯, দাগ নং-২১৬, ১২ শতাংশ জমি ভ‚মি করে শান্তিপূর্ণভাবে দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছি।

 

কিন্তু ১৬ জুলাই রাতে প্রতিপক্ষের লোকজন পাশের এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইবনে কাশেম (৪০), গোলাম মোস্তফা (৩৮), গোলাম মোস্তফা ছেলে শাকিব মিয়াসহ অন্যরা এসে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার দখলি জমিতে জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়ে জমির পাশে থাকা ৫ ফুট উঁচু ৮টি পিলার ও সাইনবোর্ড উঠিয়ে নিয়ে যায় এবং জমির মালিকের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে।

 

এ সময় জমির মালিক সিরাজুল ইসলাম বাধা দিতে চাইলে প্রতিপক্ষের লোকজন সিরাজুল ইসলামকে ওই জমিতে কখনো প্রবেশ করলে তাকে ও তার পরিবারের লোকজনকে প্রাণে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

 

এ বিষয়ে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

ভোরের আকাশ/নি