logo
আপডেট : ৭ আগস্ট, ২০২৩ ১৫:১৪
সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

জুনায়েদের মৃত্যুর খবরে স্বজনদের আহাজারি

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় জুনায়েদ মিয়া (২৬) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। সোমবার (৭ আগস্ট) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহতের মামা শামীম সরকার। এর আগে রোববার দুপুরে সৌদি আরবের দাম্মাম শহরে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

 

নিহত জুনায়েদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ধরখার ইউনিয়নের রুটি গ্ৰামে। তার বাবার নাম হামিদুল ইসলাম। স্বজনদের সূত্রে জানা যায়, ১ বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে যায় জুনায়েদ। সেখানে তিনি বলদিয়া কোম্পানিতে গাড়ির সহকারী ছিলেন।

 

রোববার দুপুরে দাম্মাম শহরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়লে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। নিহতের লাশ দাম্মাম শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। এ ঘটনায় চালক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম জানান, বিষয়টি তার পরিবারের জন্য খুবই বেদনাদায়ক। লাশ আনতে সরকারের সহযোগিতা প্রয়োজন। জনপ্রতিনিধি হিসেবে পরিবারের পাশে থাকব।

 

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন 'শুনেছি, খুবই মর্মান্তিক ঘটনা। তবে পরিবারের পক্ষ থেকে কেও এখন পর্যন্ত আমাদেরকে বিষয়টি জানায়নি। প্রবাসীর লাশ দেশে আনতে আমরা প্রয়োজনীয় আইনি সহায়তার প্রদান করব।'

 

ভোরের আকাশ/নি